30 C
Kolkata
Monday, May 6, 2024

ভক্তরা মজা নিলেন লুকিয়ে, মোনালিসা এবং পবন সিং চুড়ান্ত ঘনিষ্ঠ ফুলশয্যার রাতে, Video Bhojpuri

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা এবং পবন সিংকে দেখা যাচ্ছে।

সাথে দেখা মিলেছে অক্ষরা সিংয়েরও। মোনালিসা এবং পবন সিং দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। অক্ষরা সিংও জনপ্রিয় অভিনেত্রী।

ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  হট রোম্যান্সে আম্রপালি দুবে এবং পবন সিং, সামলাতে পারবেন না নিজেকে, দেখলে

মোনালিসা এবং অক্ষরা সিং দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি গান ‘দিয়া গুল কারে’এর তালে পবন সিংয়ের সাথে মোনালিসাকে রোমান্স করতে দেখা গিয়েছে।

ফুলশয্যার খাটে একে অপরের সাথে মাখো মাখো দৃশ্যেই দেখা গেলো। সেই দৃশ্যই আড়াল থেকে দেখছিলেন খোদ অক্ষরা সিং। ভাইরাল হওয়া গানের দৃশ্য অনুযায়ী, মোনালিসা এবং অক্ষরা দুজনের সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গিয়েছে পবন সিংকে।

আরও পড়ুন -  বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

গানের ভিডিওটি দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক’ থেকে ৫ বছর আগে এই ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ৭৫ লাখের কাছাকাছি মানুষের কাছে। যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘পবন রাজা’র গান। উল্লেখ্য গানটি গেয়েছেন খোদ পবন সিং এবং ইন্দু সোনালী। কথা দিয়েছেন মনোজ মাতলাবি।

আরও পড়ুন -  Tarapeeth: তারাপীঠে পালিত হচ্ছে তারা মায়ের আবির্ভাব দিবস

গানের সুর দিয়েছেন অবনীশ ঝাঁ। নিজেদের ৫ বছর আগেকার এই হিট গানের ভিডিওর সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় এই তিন তারকা।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img