38 C
Kolkata
Friday, May 17, 2024

Gold Silver Price: সোনা আজ কততে বিকোচ্ছে? সপ্তাহের শুরুতে

Must Read

বিয়ের মৌসুম শুরু হবে চলতি মাসের শেষ দিকে। বিয়ের মৌসুমে উপহার হিসেবে সোনার গয়না ব্যাপকভাবে দেওয়া হয়। সাবেকি বিনিয়োগের প্রধান উপায় হল সোনা এবং রুপার গয়না।

সোনা রুপার দামের বৃদ্ধি হ্রাস লেগেই থাকে। গত সপ্তাহে রেকর্ড উচ্চতায় পৌঁছেছিল। সোনার দামের সাথে পাল্লা দিয়ে পরিবর্তন হয় রুপোর দামও। আজ কলকাতায় কততে বিকোচ্ছে সোনা এবং রূপা? চলুন।

আরও পড়ুন -  Gold Price Rate: জেনে নিন আজকে সোনা ও রুপোর কি দাম? কমেছে না বেড়েছে

গতকাল, রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৪৮৫০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৪৮৫০ টাকা।

গতকাল, রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৪৮৫০০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৪৮৫০০ টাকা। গতকালের তুলনায় সোনার দামের হেরফের হয়নি।

আরও পড়ুন -  বৃষ্টির জেরে কর্দমাক্ত জাতীয় সড়ক, নাজেহাল অবস্থা চালক ও পথচারীদের

গতকাল রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৫৯৮৪০ টাকা। আজ সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম যাচ্ছে ৫৯৮৪০ টাকা।

আরও পড়ুন -  সস্তা হলো সোনা, পুজোর আগে কলকাতায়, সোনার দাম জানুন, মধ্যবিত্তের জন্য সুখবর

দাম বেড়েছে রুপোর। রবিবার, ২৬ মার্চ, ২০২৩ তারিখে ১ কেজি রুপোর দাম ছিল ৭৩৩০০ টাকা, আজ, সোমবার, ২৭ মার্চ, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৭৩৪০০ টাকা। ওঠা নামা চলছে সোনা এবং রুপোর দাম।

প্রতীকী ছবি

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img