41 C
Kolkata
Sunday, April 28, 2024

‘ইমলি পার্ট ১’-এ এমন সিন সামনে এসেছে, বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন নেহা ভাদোলিয়া পর্দায়, Trailer Watch

Must Read

এখনকার প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করেন বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্মকে। বেশিরভাগ মানুষই ঝুঁকছেন ঐ দিকে। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ অনেকটাই কম রয়েছে।

এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা। সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম এবং তার সমস্ত অনুষ্ঠান এবং সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ দর্শকদের কাছে। সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্য মুহূর্তে মুহূর্তে, উষ্ণতা পেতে গেলে এই ওয়েব সিরিজ

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশিই বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের। সেই দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন দর্শকমহলের একাংশ।

সেই সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন। তাদের মধ্যে নেহা ভাদোলিয়া অন্যতম। এই মুহূর্তে নিজের বোল্ড ওয়েব সিরিজের দৃশ্যের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

আরও পড়ুন -  মহারাষ্ট্র, পাঞ্জাব, কর্ণাটক, মধ্যপ্রদেশ, তামিলনাডু এবং গুজরাটে দৈনিক আক্রান্তের সংখ্যা ক্রমবর্ধমান

খুব সম্প্রতি উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ‘ইমলি পার্ট ১’এর একটি দৃশ্য ভাইরাল হয়েছে। ২ মাস আগেই এই ভিডিওটি উল্লু থেকে শেয়ার করে নেওয়া হয়েছে।

এই ওয়েব সিরিজের বোল্ড দৃশ্যের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন নেহা ভাদোলিয়া। এই প্রথম নয় এর আগেও একাধিক সিরিজে বোল্ড অবতার দেখা মিলেছে নেহার। ‘এএলটি বালাজি’র ‘গান্দি বাত ৩’, ‘বিমলা’ তাদের মধ্যে অন্যতম।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

‘ইমলি’র একাধিক পার্ট রয়েছে। পর্দায় ইমলি অর্থাৎ নেহা একজন নামী নৃত্যশিল্পী হতে চান। পরিচিতি অর্জন করতে চান অনেকের মাঝে। সেই সূত্রে তার সাথে আলাপ হয় একাধিক পুরুষের, যারা তাকে জনপ্রিয় নৃত্যশিল্পী বানানোর প্রতিশ্রুতি দেয়। তাকে আসা দেয় নাচের সুযোগ করে দেওয়ার। তারপর ইমলির জীবন কোন দিকে যায় সেকথা জানতে গেলে দেখতে হবে সিরিজটি।

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img