28 C
Kolkata
Saturday, May 18, 2024

শুভ শর্মার সাথে মধুচন্দ্রিমা উদযাপন করেছেন নিরহুয়া বন্ধ ঘরে, স্ত্রী আম্রপলিকে ছেড়ে, ইন্টারনেটে কাঁপিয়েছে গানটি, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  মেট্রো রেল কোভিড আদর্শ আচরণ সম্পর্কে যাত্রীদের মধ্যে সচেতনতা আরও বাড়িয়েছে

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘পালা মে লাগা কাডি’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। পর্দার সামনেই ফুলশয্যার দৃশ্যে দেখা মিলেছে।

তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা তুমুল বৃষ্টির মধ্যেই নীরাহুয়ার সাথে গভীর রোমান্টিক, আবার তোলপাড় ইন্টারনেট

‘এসআরকে মিউজিক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ বছর আগে এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

এই গানের ভিডিওতে এই হিট, জনপ্রিয়, অনস্ক্রিন তারকা জুটিকে পর্দায় ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে। এই গানের দৃশ্যে একে অপরের সাথে তারা চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন। অবশ্য গোটা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। ভিডিওতে পুরো ঘরটিই সাজানো ছিল ফুল দিয়ে। এটি যে ফুলশয্যার দৃশ্য ছিল তা বুঝতে অসুবিধা হয়নি।

আরও পড়ুন -  Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে

দৃশ্যটি জনপ্রিয় হিট ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্তানি ৩’এর। ছবিতে উল্লেখ্য গানটি গাইতে শোনা গিয়েছিল অলক কুমার এবং প্রিয়াঙ্কা সিংকে। গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন রাজনীশ মিশ্র। পরিচালনায় ছিলেন মঞ্জুল ঠাকুর। আপাতত, ‘এসআরকে মিউজিক’এর সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় ভাইরাল।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img