29 C
Kolkata
Wednesday, May 15, 2024

রোম্যান্টিক মুডে নিরহুয়া, স্ত্রী আম্রপালিকে পাহাড়ে নিয়ে গিয়ে, অভিনেতা এমন কাজ করলেন, সৃষ্টি হয়েছে তোলপাড়, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘দই কে নাউ মাহিনা রাজু’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে রোমান্টিক হয়েছিলেন।

আরও পড়ুন -  Shah Rukh-Salman: সলমন খান, অভিনেতার পাশে আছেন

পাহাড়ের কোলে সবুজের মাঝেই একে অপরের সাথে নেচেছিলেন। তাদের সেই দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন।  ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের সামনে।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে এই ভোজপুরী তারকা জুটির ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। এখন ২৬ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। ভিডিওতে এই তারকা জুটিকে ‘দই কে নাউ মাহিনা রাজু’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথে নাচতে দেখা গিয়েছে। ভিডিওতে মানানসই পোশাকে দেখা মিলেছে তাদেরকে।

আরও পড়ুন -  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, খেসারি লাল ও স্মৃতি সিনহার এই ভাইরাল Video Watch

ভিডিওর মাধ্যমে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে একাধিকবার রোমান্টিক হতে দেখা গিয়েছে। এর আগেও একাধিক ছবিতে একসাথে কাজ করেছেন তারা। এই প্রথম তাদের ঘনিষ্ঠ দৃশ্যে তাদের দেখা গেল না,  আগেও বহুবার এমন দৃশ্যে দেখা গিয়েছে তাদের। উল্লেখ্য, এই গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন রাজেশ রাজনীশ।

আরও পড়ুন -  তৃণমূলের ফেস্টুন চুরি করার অভিযোগ উঠল বিজেপির দুষ্কৃতীদের বিরুদ্ধে

কল্পনা এবং দীনেশ লাল যাদবের কণ্ঠে শোনা গিয়েছিল এই গানটি। উল্লেখ্য গানটি ‘মোকাম ০ কিমি’এর গান। ৫ বছর পার হলেও এখনও এই গানের জনপ্রিয়তা এতটুকু কমেনি।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img