30 C
Kolkata
Wednesday, June 26, 2024

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, হলুদ শাড়িতে বোল্ড, তাপমাত্রা বাড়িয়েছে অভিনেত্রীর হটনেস, PHOTOS

Must Read

মোনালিসা, একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন।

হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে। তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি একজন ভালো অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন। ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Mrunal Tagore: প্রথমবারের মতো ম্রুনাল ঠাকুর, কান চলচ্চিত্র উৎসবে

অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা বহু।

তারা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। নিজের পরিবার এবং স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

আরও পড়ুন -  Ganges Eruption: গঙ্গা ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবার গুলির পাশে দাঁড়িয়ে সরকারি সাহায্যের আর্জি জানালো

সম্প্রতি স্টুডিও পাড়া থেকেই নিজের শাড়ি লুক শেয়ার করে নিলেন মোনালিসা। এদিন হলুদ শাড়ি এবং স্লিভলেস ব্লাউজে ছিলেন তিনি। খোলা চুলে নিয়েছিলেন গ্লসি মেকাপে। সাদা হাই হিলের পাশাপাশি পরেছিলেন ডার্ক লিপস্টিক।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

এদিন শুটিংয়ের ফাঁকেই ক্যামেরার সামনে শাড়ি লুকে দেখা দিয়েছিলেন মোনালিসা। খুব সম্ভবত খুব শীঘ্রই নতুন কোনো কাজ নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Pakistan Floods: বন্যায় মৃত্যু প্রায় ১৫০০, পাকিস্তানে

Latest News

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় যে কেও ভাইরাল হচ্ছে। সম্প্রতি সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img