30 C
Kolkata
Thursday, May 16, 2024

অভিনেত্রী অঞ্জনা সিং এই কাজ করলেন নিরহুয়াকে মুগ্ধ করতে, তোলপাড় সৃষ্টি ইন্টারনেটে, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডির ডাক উপেক্ষা করে চিঠি লিখলেন, “ব্যস্ত আছি….”

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘জিয়া কারবা এ রাজা’ নামের হিট ভোজপুরি গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বন্ধ ঘরে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। একপ্রকার জোর করেই পর্দায় অভিনেতার সাথে ঘনিষ্ঠ হয়েছেন।

আরও পড়ুন -  মাঝবয়সী ডাক্তারের কুকর্ম চেম্বারেই রোগীর সাথে, নির্লজ্জতার সকল সীমা অতিক্রম করেছে সিরিজটি

সেই ঘনিষ্ঠ দৃশ্য যে ভোজপুরি দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। পর্দায় এই ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়ার সাথে চুটিয়ে রোমান্স অক্ষরার খাটিয়াতেই খোলা ছাদে, ভাইরাল ভোজপুরি গান

উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হাতকাড়ি’র গান। বেশ কয়েকবছর পার হয়ে গেলেও এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন জনপ্রিয়, হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি। সম্প্রতি তাদের এই রোমান্টিক ভিডিওই রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img