37 C
Kolkata
Sunday, May 19, 2024

অন্দরের কথা, তাঁরা বিয়ে করেননি কেন? সালমান খানের স্ত্রী হতেন জুহি চাওলা

Must Read

অভিনেতা সালমান খানের, বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করেছিলেন।

বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে।

সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে পৌঁছায়নি।

আরও পড়ুন -  Mouni Roy: স্যুইমস্যুট পোশাক, আবার হাতে শাঁখা-পলা! বরফ কে গরম করলেন,মৌনি রায়

ঠিক এই কারণেই বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা পেয়েছেন ভাইজান। আপনি কি জানেন একটা সময় এই সালমান খান জুহি চাওলাকে বিয়ে করার ইচ্ছার কথা জানিয়েছিলেন। সেই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

সালমানের একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে যাতে সালমানকে বলতে দেখা যায় যে, তিনি জুহি চাওলাকে বিয়ে করতে চান। ভিডিওটি ১৯৯০ সালের কাছাকাছি যেখানে সালমান খান বলেছেন যে জুহি খুব মিষ্টি। আমি তার বাবার কাছে জুহির হাত চেয়েছিলাম। কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

আরও পড়ুন -  Sushmita Sen: লজ্জার থেকে রেহাই পেলেন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন ! ভিডিও দেখুন

 ভাইজানকে প্রশ্ন করেছিলেন- ‘কেন, আপনি তাকে জিজ্ঞেস করেননি?’ উত্তরে ভাইজান জানিয়েছিলেন, ‘আমি জানি না, হয়তো আমাকে তাঁদের পছন্দ হয়নি।’

জানিয়ে রাখি, দিওয়ানা মাস্তানা ছবিতে একসাথে কাজ করেছিলেন সালমান খান এবং জুহি চাওলা। ১৯৯৭ সালের এই ছবিতে ক্যামিও রোল ছিল সালমান খানের। জুহি চাওলা ব্যবসায়ী জয় মেহেতাকে বিয়ে করেন।  সালমান খানের অনেক অভিনেত্রীর সাথে সম্পর্কের সূচনা হলেও, কোনোটাই পরিণতি হয়নি।

আরও পড়ুন -  Ukraine: প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন, ইউক্রেনীয়রা বোকা নয়

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img