26 C
Kolkata
Saturday, May 11, 2024

আরও এক তারকাকে হারালো বলিউড, সতীশ কৌশিকের পর, প্রয়াত প্রবীণ অভিনেতা

টিভির খ্যাতনামা অভিনেতা সমীর খাখরকে

Must Read

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই।

হোলির রঙে রঙিন হয়ে যখন সকলে বসন্ত উৎসব উদযাপন করছিল তখনই এই বলিউড দুনিয়ার সুপারস্টার সতীশ কৌশিক পরলোকগমন করেন। তাঁর এই মৃত্যু মেনেই নিতে পারছিলেন না। মাত্র ৭ দিন যেতেই আবার বলিউড দুনিয়া থেকে হারিয়ে গেলেন আরেক তারকা। শোকস্তব্ধ হয়ে পড়েছে লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া।

আরও পড়ুন -  Eid Mubarak: ঈদ উদযাপনের বিশেষ মুহূর্ত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়

সতীশ কৌশিকের পর এবার দুনিয়া ছেড়ে চলে গেলেন আরেক প্রবীণ জনপ্রিয় বলিউড অভিনেতা। একাধিক সিনেমায় অভিনয় করে এই অভিনেতা হিন্দি সিনেমার জগতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। স্মৃতিতে সিক্ত বলিউড যাত্রা ছেড়ে আজ অনন্তের পথে এই অভিনেতা। এবার বলিউড দুনিয়া হারালো টিভির খ্যাতনামা অভিনেতা সমীর খাখরকে।

আরও পড়ুন -  Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

বেশ কিছুদিন ধরেই হসপিটালে ভর্তি ছিলেন। তাঁর চিকিৎসা চলছিল। শেষ পর্যন্ত জীবন যুদ্ধের লড়াইয়ে নতি স্বীকার করেছেন সমীর খাখর।

গতকাল ১৫ ই মার্চ মৃত্যু হয়েছে এই প্রবীণ অভিনেতার। হোলির পরের দিন সতীশ কৌশিকের মৃত্যুতে শোকস্তব্ধ ছিল এই বলিউড ইন্ডাস্ট্রি। শোক সামলে ওঠার আগেই ৭ দিনের মধ্যে আবারও চলে গেলেন আরেক তারকা। ছোটপর্দায় নিজের ক্যারিয়ার শুরু করে বড় পর্দায় সুপারহিট কাজ করেছিলেন এই সমীর খাখর। আর দেখা যাবে না তার অসামান্য শিল্পকলা।

আরও পড়ুন -  Urfi Javed: ক্রিসমাস লুক উরফি জাভেদের, পোশাক উধাও, ওই জায়গা থেকে

ফাইল ছবি

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img