37 C
Kolkata
Friday, May 17, 2024

Richest Cricketer: ধনী ক্রিকেটার পৃথিবীর সবচেয়ে এই তারকা ব্যাটসম্যান, ৩১০০ কোটি টাকার সম্পত্তি, কোহলি বা ধোনি নন

Must Read

ক্রিকেট খেলার মাধ্যমে রাশি রাশি টাকা উপার্জন করে থাকেন খেলোয়াড়রা। শুধুমাত্র খেলার মাধ্যমে নয়, বিজ্ঞাপন ও বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। পৃথিবীর সেরা দশ ধনী ক্রিকেটারের নামের তালিকা তৈরি করা হয় তবে সেই তালিকায় নাম থাকবে একাধিক ভারতীয় ক্রিকেটারের। যদি পৃথিবীর শীর্ষ ধনী ক্রিকেটারের নাম জানতে চাওয়া হয় তবে সিইও ওয়ার্ল্ড ম্যাগাজিনের মতে সেই জায়গা ধরে রেখেছেন এক অস্ট্রেলিয়ান ক্রিকেটার।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

রিকি পন্টিং:  পঞ্চম স্থানে রয়েছেন পৃথিবীর অন্যতম শক্তিশালী ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফলতম অধিনায়ক রিকি পন্টিং। তার মোট সম্পদের কথা বলি, রিকি পন্টিং সর্বমোট ৬১৭ কোটি টাকার মালিক।

বিরাট কোহলি:  পৃথিবীর সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এই তালিকার চতুর্থ স্থানে রয়েছেন। ক্রিকেটের পাশাপাশি বিভিন্ন ধরনের বিজ্ঞাপনে কাজ করে কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন এই ক্রিকেটার। সিইও ওয়ার্ল্ড ম্যাগাজিনের মতে বিরাট কোহলি এই মুহূর্তে ৯২৩ কোটি টাকার মালিক।

আরও পড়ুন -  Janhvi Kapoor: বীজগণিত কী কাজে লাগে? জাহ্নবী কাপুর

মহেন্দ্র সিং ধোনি:  সিইও ওয়ার্ল্ড ম্যাগাজিনের রিপোর্ট মেনে নেওয়া হয় তবে এই মুহূর্তে ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রায় ৯৪৯ কোটি টাকার মালিক। তিনি এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন।

শচীন টেন্ডুলকার:  এই তালিকায় নাম রয়েছে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের। পৃথিবীর ধনী তালিকার শীর্ষস্থানে নাম নেই তার, তবুও তার সম্পদের পরিমাণ জানলে আঁতকে উঠবেন আপনিও। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার ১৪০০ কোটি টাকার মালিক।

আরও পড়ুন -  Hanuma Vihari: ‘লড়াকু’ হনুমা বিহারী এক হাতে লড়াই চালালেন, ভেঙে গিয়েছে কব্জি

অ্যাডাম গিলক্রিস্ট:  পৃথিবীর অন্যতম সেরা উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্ট এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন। সিইও ওয়ার্ল্ড ম্যাগাজিনের মতে অ্যাডাম গিলক্রিস্ট এই মুহূর্তে ৩১৩০ কোটি টাকার বেশি সম্পদের মালিক হয়ে সবার উপরে রয়েছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img