34 C
Kolkata
Sunday, May 19, 2024

খোলা চুলে আজব কায়দায় নাচ, ‘শাড়ি কে ফলসা’, সুন্দরী যুবতী কে দেখে ভক্তরা পাগল, Dance Video

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ভালোবাসা প্রকাশ করতে দেখা গেল আম্রপালিকে স্বামী নিরহুয়ার সাথে, রোমান্টিক হয়ে যাবেন আপনিও দেখলে

সম্প্রতি তেমনি এক দক্ষ নৃত্যশিল্পী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা প্রায় কোনো ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  ভারত সেরা সবুজ মেরুন

সম্প্রতি যে নাচের ভিডিওটি নেটজনতার একাংশের মাঝে চর্চায় রয়েছে সেটি দুইসপ্তাহ আগে ‘ডান্স উইথ আলিশা’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সেই ভিডিওটি দেড় লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে শাহীদ কাপুর এবং সোনাক্ষী সিনহা অভিনীত ‘আর রাজকুমার’ ছবির গানের তালেই দেখা মিলেছে আলিশার। এদিন ‘শাড়ি কে ফলসা’র তালেই দক্ষ নৃত্য পরিবেশন করেছেন তিনি। উল্লেখ্য, বলিউডের গানের তালে ভিডিওটি বানানোর সময় খোলা চুলে, হলুদ রঙের শাড়িতেই সেজেছিলেন। ভিডিওতে তার নাচের পাশাপাশি নেট নাগরিকদের নজর কেড়েছে তার মুখের ভাব ভঙ্গিও। অসংখ্য প্রশংসাও কুড়িয়েছেন একাংশের মাঝে।

আরও পড়ুন -  Sabyasachi-Aindrila: সব্যসাচী-ঐন্দ্রিলা জয় করলেন ক্যানসারকে হারিয়ে, রাজ-শুভশ্রী কেক পাঠালেন

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img