28 C
Kolkata
Saturday, May 18, 2024

তাপমাত্রা বাড়ালেন সুন্দরী তরুনী ‘বিড়ি জলাইলে’ গানে, পুরুষ ভক্তরা নিয়ন্ত্রনহীন হলেন, VIDEO

Must Read

বাদাম কাকুর বাদাম বিক্রির কৌশলে তৈরি গান থেকে শুরু করে বন্দে ভারত ট্রেনের মধ্যে তৈরি কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ার জগতে আজকাল ভাইরাল।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের মধ্যে সবথেকে বেশি যে ধরনের ভিডিও জনপ্রিয়তা পায় সেগুলি মূলত ভ্লগ ও নাচের ভিডিও। এই ধরনের ভিডিও বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার মূল কারনই হলো এই ধরনের ভিডিওর সহজতা।

আরও পড়ুন -  Free LPG Cylinder: এলপিজি গ্যাস সিলিন্ডার বিনামূল্যেই পেয়ে যাবেন, কি ভাবে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি এরকমই নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে বলিউডের জনপ্রিয় গান বিড়ি জালাইলের সঙ্গে নাচ করছেন এক তরুণী। ভিডিওতে, আপনি একটি মেয়েকে বলিউডের বিভিন্ন আইটেম গানে উদ্যমীভাবে নাচতে দেখতে পারেন।

আরও পড়ুন -  পবন সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী আম্রপালি দুবে, নিরহুয়াকে ছেড়ে, ভিডিও ভাইরাল

এই হট নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে বহুগুণে। এই নাচের ভিডিও দেখে অনেকেই আবারো নিজের তরুণ বয়সে ফিরে গিয়েছেন। ‘বিড়ি জলাইলে’ ও অন্যান্য বলিউডের গানের সঙ্গে নাচের এই ভিডিও নেটিজেনদের কার্যত পাগল করেছে।

লাল লেহেঙ্গা পরে নাচ করে এই ভিডিওকে তিনি আরো বেশি করে আকর্ষণীয় করে তুলেছেন। এই ভিডিওটি ইউটিউবে শেয়ার করেছে টিজিআর মিউজিক ওয়ার্ল্ড। ভিডিওটি ইউটিউবে হৈচৈ করছে। কমেন্ট বক্সেও উঠেছে ঝড়। অনেকে আবার তাকে এই নাচের জন্য অনেকে আবার তাকে নৃত্যশিল্পী মালাইকা অরোরার সাথেও তুলনা করেছেন।

আরও পড়ুন -  "নতুন শহর নতুন পুজো- নিউটাউন সর্বজনীন" এর লোগো প্রকাশ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img