26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Dance Video: দুর্দান্ত বেলি নাচ এই যুবতীর, ‘বাটলা হাউজ’এর গানে, নোরা ফাতেহিকে টেক্কা

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  পরিনীতি চোপড়া শর্ট ড্রেসে উপস মোমেন্টের শিকার, সিনেমার প্রমোশনে গিয়ে, ভিডিও ভাইরাল

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা এবং আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক সুন্দরী নৃত্যশিল্পী নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। তার নৃত্য পরিবেশনায় মুগ্ধ অনেকেই। সেই ঝলক রয়েছে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  দোকানের নাম ছিল ইংরেজিতে লেখা, এক মহিলা এমনভাবে পড়লেন চমকে গেলেন নেটিজেনরা, ভিডিও ভাইরাল

সাম্প্রতিক পুনরায় ভাইরাল হওয়া ভিডিওটি ‘দিল্লি ডান্স অ্যাকাডেমি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এখন যার ভিউস পৌঁছে গিয়েছে সাড়ে তিন কোটির মানুষের কাছে।  ভিডিওতে এক সুন্দরী যুবতীকে উপযুক্ত মানানসই পোশাকে বলিউডের ‘বটলা হাউস’এর গানের তালেই দুর্দান্ত দক্ষ বেলি ডান্স পরিবেশন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষ যুগল, নতুন রেসিপি নিয়ে হাজির রিম্পি-পর্ণা, রইলো ভিডিও

 ‘সাকি সাকি’ গানের তাহলেই দেখা মিলেছে ঐ যুবতীর। উল্লেখ্য, পর্দায় এই গানের তালেই দেখা মিলেছিল নোরা ফাতেহির। বর্তমানে এই যুবতীর নাচ দেখে একাংশের মত, নিজের দক্ষ নৃত্য পরিবেশনায় তিনি টেক্কা দিয়েছেন অভিনেত্রীকেও।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img