37 C
Kolkata
Sunday, May 19, 2024

IPL 2023: এক ঝাঁক তারকা ক্রিকেটার দেশের হয়ে খেলতে নারাজ IPL-এর জন্য, নতুন প্রতিভাদের খোঁজ

Must Read

আর দিন কয়েকের অপেক্ষা আইপিএলের মেগা আসর। জমজমাট রঙ্গমঞ্চে শুরু হবে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটের মেগা আসর। শিরোপা অর্জনের লড়াইয়ে একে অন্যের বিরুদ্ধে মাঠে নামবেন তারকা ক্রিকেটাররা।

ভারতীয় ক্রিকেট বোর্ড আসন্ন আইপিএলের সময়সূচী ও ভেন্যু প্রকাশ করেছে। অপেক্ষা শুধুমাত্র ১৭ দিন।  আগামী ৩১শে মার্চ গুজরাটের বিপক্ষে আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন -  IPL 2023: রবি শাস্ত্রী তুলোধোনা করলেন উমরানকে, ভুলভাল লেন্থে করছেন বোলিং, গায়ের জোরে

আইপিএলের কাউন্টডাউন শুরু হতেই বিশ্বের একাধিক তারকা ক্রিকেটার দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার প্রতি অনীহা ব্যক্ত করেছেন। তারা চাইছেন, দেশের খেলা ছেড়ে যত সম্ভব তাড়াতাড়ি ভারতীয় প্রিমিয়ার লিগে নিজের শিবিরে যোগদান করতে।

তালিকায় কেন উইলিয়ামসন, টিম সাউদি সহ আরও ৫ জন নিউজিল্যান্ডের ক্রিকেটার নাম লিখিয়েছেন। আইপিএল খেলার জন্য ইতিমধ্যে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলবেন না।

আরও পড়ুন -  IPL 2023: ২টি ওভার বাউন্ডারি অভিষেক ম্যাচেই চন্দননগরের ছেলে, রক্তচাপ বাড়ালেন অন্যদলের

দলের তারকা ক্রিকেটারদের আন্তর্জাতিক ম্যাচ খেলার প্রতি অনীহা দেখে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসনের পরিবর্তে শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজে দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে টম লাথামের উপর।

আরও পড়ুন -  ইংরেজবাজার শহরে রুট মার্চ আধা সামরিক বাহিনীর

দলে নিয়মিত প্লেয়ার কমে যাওয়ায় দুজন তরুণ ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করা হয়েছে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে।  জানিয়ে রাখি, কেন উইলিয়ামসন আইপিএলে খেলবেন গুজরাত টাইটান্সের হয়ে। টিম সাউদি খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, ডেভন কনওয়ে ও মিচেল সান্টনার খেলবেন চেন্নাই সুপার কিংসের দলে।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img