34 C
Kolkata
Friday, May 17, 2024

Virat Kohli: অনুষ্কা শর্মা কি জানালেন? কোহলির সেঞ্চুরির পর, বেড়ে গেল সম্মান

Must Read

আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত বর্ডার-গাভাস্কার ট্রফির শেষ ম্যাচে বিরাটের ব্যাটে ১৮৬ রানের লম্বা ইনিংসের উপর নির্ভর করে ভারত তাদের প্রথম ইনিংসে ৫৭১ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সামান্য ব্যবধানে ব্যক্তিগত নবম ডাবল সেঞ্চুরি মিস করেছেন ভারতের রান মেশিন বিরাট কোহলি। ৩৬৪ বলে ১৫টি চারের সাহায্যে ১৮৬ রান করেন টিম ইন্ডিয়ার এই ড্যাশিং ক্রিকেটার। আর ক্রিজে দাঁড়িয়ে বিরাট কোহলির যোগ্য সঙ্গ দেন অলরাউন্ডার অক্ষর প্যাটেল।

আরও পড়ুন -  UEFA: উয়েফার নিষেধাজ্ঞা বহাল, রাশিয়ার ওপর

তিনি ১১৩ বলে ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৭৯ রান করেন। বিরাট এবং অক্ষর মিলে ষষ্ঠ উইকেটে ১৬২ রান যোগ করেন ভারতের খাতায়।

টানা ৪১ মাস পর আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে শত রানের মুখ দেখলেন বিরাট কোহলি। ২২ নভেম্বর ২০১৯ সালে আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে শেষবারের মতো শত রানের ইনিংস খেলেছিলেন বিরাট। আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে একটি সাধারণের জন্য অপেক্ষা করতে হয়েছে ১২০৫ দিন! সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মহারাজ নিজস্ব ভঙ্গিমায় প্রত্যাবর্তন করেছেন।

আরও পড়ুন -  Shubman Gill: শুভমান গিল, শচীন ও কোহলিকে পিছনে ফেললেন, ভারতীয় ওপেনার ইতিহাস গড়লেন ওয়ানডে-তে ডাবল সেঞ্চুরি করে

অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৮৬ রানের লম্বা ইনিংসের কারণে গর্বিত অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার শেয়ার করা সেই স্টোরি এখন রীতিমতো ভাইরাল হচ্ছে। অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম পেজে লিখেছেন, ’অসুস্থ থাকা সত্ত্বেও এই সংযম নিয়ে খেলা… সবসময় আমাকে অনুপ্রাণিত করে।’ আনুশকার পোস্টের পর টুইটারেও অনেক ভক্ত প্রতিক্রিয়া জানালেন।

আরও পড়ুন -  WTC Final 2023: রবি শাস্ত্রীর তালিকা, ভারত-অস্ট্রেলিয়ার মিলিত একাদশ, মাত্র ৪ ভারতীয় জায়গা পেয়েছেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img