34 C
Kolkata
Friday, May 17, 2024

হট ফটোশুট করলেন Ameesha Patel, কালো বিকিনিতে, হুঁশ উড়ল ভক্তদের, অভিনেত্রীর কিলার স্টাইলে PHOTO

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় আমিশা পাটেল, প্রথম সারির হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের পথচলা শুরু।

ঐ বছরেই হৃত্বিক রোশনের বিপরীতে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়েই নিজের বলিউড ডেবিউ করেছিলেন তিনি। বক্সঅফিসেও চূড়ান্ত সফল হয়েছিল ছবি। আর পিছন ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের। দর্শকদের মাঝে এখনো নিজের সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন।

আরও পড়ুন -  শিলাজিৎ জানতে পারলেন, শ্রীলেখা পরকীয়ার জালে !

 ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিটি বক্সঅফিসে বেজায় সাড়া ফেলেছিল।

নিজের অভিনয়ের পাশাপাশি বজায় রেখেছেন রূপের দাপটও। বর্তমানে বড়পর্দায় তার বিশেষ দেখা না মিললেও, নেটদুনিয়ায় নিজের বোল্ড লুকের জন্য চর্চায় থাকতে দেখা যায়।

আরও পড়ুন -  Aabha Paul: সেক্সি পোজ দিলেন বাথটাবে বসে, গোলাপ পাতায় ঢেকে, মানুষ ঘামছে ছবি দেখে

উল্লেখ্য, অভিনেত্রী ৪৬ বছর বয়সেও বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিতে পারেন বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের। সম্প্রতি সেকথাই আবারো প্রমাণ করে দিলেন তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক বোল্ড ফটোশুটের ছবি শেয়ার হতেই চর্চিত তিনি। এদিন কালো মনোকিনিতেই দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে নুড মেকাপেই ছিলেন।

চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রত্নানীর ক্যামেরাতেই সম্প্রতি ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তিনিও নেহাত অপরিচিত নন বর্তমান প্রজন্মের কাছে। তার শেয়ার করে নেওয়া ছবিতেই অভিনেত্রীর এই বোল্ড ঝলক দেখা গেছে।

আরও পড়ুন -  Katrina Kaif: নতুন অতিথি কি আসছে? ‘বেবি বাম্প’ ঘিরে চর্চা ক্যাটরিনার

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img