32 C
Kolkata
Monday, May 6, 2024

অভিনেত্রী রিধীমা তিওয়ারি সীমা লংঘন করলেন সাহসিকতার, ঘামাতে শুরু করবেন এমন দৃশ্যে, Trailer দেখুন

অভিনেত্রী রিধিমা তিওয়ারি সাহসী দৃশ্যে অভিনয় করেছেন

Must Read

ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা ও ওয়েব সিরিজ দেখে থাকেন অনেকে।  কারন ওয়েব প্লাটফর্মে তেমন কোন বাধা নেই, তাই ওয়েবের দুনিয়ায় অনেক ধরনের বোল্ড জিনিস আপনারা দেখতে পান।

এই ধরনের ওয়েব সিরিজের মধ্যে যেমন থাকে কিছু সহিংস দৃশ্য, রক্ত, তেমনি থাকে বোল্ড দৃশ্য। এই বোল্ড ও  হট ওয়েব সিরিজগুলোও দর্শকদের কাছে দারুণ আগ্রহের বিষয়।

সিরিজটি এমন একজন মহিলার সম্পর্কে যার যৌন চাহিদা প্রবল। মহিলাটি বিছানায় তার স্বামীর সাথে অতটা খুশি নন। পরে সে শারীরিক তৃপ্তির জন্য অন্য পুরুষদের সাথে জড়িয়ে পড়েন।

আরও পড়ুন -  এই সুন্দরী উল্লুর ওয়েব সিরিজে আতঙ্ক তৈরি করেছেন, সাহসিকতার সমস্ত সীমা পার করেছেন

এই পুরুষদের মধ্যেই একজন তার ভাগ্নে। কামোত্তেজক গল্প শোনার জন্য তিনি তার ওয়াকম্যানও ব্যবহার করেন। সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিধিমা তিওয়ারি।

প্রধান চরিত্রে রিধিমা তিওয়ারি ক্যামেরার সামনে সমস্ত সীমা অতিক্রম করেছেন, একাধিক অন্তরঙ্গ দৃশ্য দিয়েছেন। তার অন্তরঙ্গ দৃশ্যগুলিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক গুঞ্জন তৈরি করছে। সিরিজটি সাহসী ও অন্তরঙ্গ বিষয়বস্তুতে ভর্তি।

আরও পড়ুন -  গোসাবায় তৃণমূল নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৮, খুনের নেপথ্যে গোষ্ঠী কোন্দল দাবী নিহতের পরিবারের

সিরিজটি আপনি সরাসরি উল্লু প্লাটফর্মে দেখতে পারবেন। যদি আপনার কাছে এই প্লাটফর্মের সাবস্ক্রিপশন থাকে তাহলে আপনি সহজেই এই ওয়েব সিরিজ দেখতে পারবেন। যদি সাবস্ক্রিপশন নেওয়া না থাকে তাহলে আপনাকে হয়তো কোন জায়গা থেকে ডাউনলোড করতে হবে বা সাবস্ক্রিপশন নিতে হবে এই প্লাটফর্মের।

আরও পড়ুন -  রোমান্টিক সাহসী সিরিজ ULLU-তে আসছে, পাগল হয়ে যাবেন ট্রেলার দেখলে, Video Watch

এই ধরনের ওয়েব সিরিজ আজকাল যে রকম ভাবে জনপ্রিয়তা পাচ্ছে, তাতে অনেকেই উল্লু, এই ধরনের প্লাটফর্ম এর প্রতি আকৃষ্ট হচ্ছেন। শুধুমাত্র ওয়েব সিরিজ নয়, এই সিরিজের ট্রেলারও একাধিক রোমহর্ষক দৃশ্যে ভরপুর। সবার সাথে একসাথে বসে এই ওয়েব সিরিজ দেখার ভুল করবেন না। অবশ্যই বন্ধ ঘরে একা এই ওয়েব সিরিজ দেখুন।

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img