31 C
Kolkata
Saturday, May 4, 2024

Kate Sharma: এই অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়েছেন নেটদুনিয়ায়, ক্যামেরার সামনে সাদা ব্রালেটেই হাজির

Must Read

এখনকার প্রজন্মের কাছে অন্যতম পরিচিত উঠতি অভিনেত্রী কেট শর্মা। ১৯৯৭ সালের ১৯’শে জুলাই মুম্বাই, মহারাষ্ট্রে জন্মেছিলেন তিনি। ২১ বছর বয়সী এই অভিনেত্রী মডেলিং দিয়েই বিনোদন জগৎ’এ নিজের যাত্রা শুরু।

২০০৬ সালে মিস পুনে এবং মিস পুনে সেলফি কুইন হয়েছিলেন অভিনেত্রী। সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন ছোটপর্দাতেও।

২০১৬’তে ‘দ্যা ম্যাজিকাল লাভ সাগা’ই ছিল তার প্রথম ছবি। ২০১৭’তে ধারাবাহিক ‘কাসাম তেরে পেয়ার কি’তে তার অভিনয় নজর কেড়েছিল নেটনাগরিকদের একাংশের।

আরও পড়ুন -  Ira Khan: বাবার তৃতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল ইরার ছবি, প্রেমিকের গালে মিষ্টি চুম্বন

দর্শকদের মাঝেও অভিনেত্রী হিসেবে তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়েছিল। ২০১৮’তে ‘তু মেরি জিন্দেগি’, ২০২১’এ ‘রুহ্দার’ এবং ‘সোনিয়ে’তে দেখা মিলেছিল।

 নেটদুনিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়ানে কথা বলে। সোশ্যাল মিডিয়ার পাতায় জ্বলজ্বল করছে তার একাধিক বোল্ড ঝলক, যা খুব স্বাভাবিকভাবেই নেটমহলের অজানা নয়। সম্প্রতি নিজের তেমনই একটি বোল্ড ঝলকের সূত্র ধরে একাংশের মাঝে পুনর্বার চর্চিত অভিনেত্রী।

আরও পড়ুন -  দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতি মুন জায়ে-ইনের সঙ্গে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর টেলিফোনে কথা

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে সাদা ব্যাকলেস ব্রালেটে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন কালো হট প্যান্টও। হালকা মেকাপে পরেছিলেন মানানসই কানের দুল এবং ব্রেসলেট। আলগা করে বেঁধেছিলেন চুল।

চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। এই বেশেই রোদে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। এই রূপের ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে। সাথে তাপমাত্রাও বাড়িয়েছেন ভক্তদের মনের, যার প্রকাশ রয়েছে অভিনেত্রীর কমেন্টবক্সেই।

আরও পড়ুন -  বিজেপি কর্মীদের হত্যার প্রতিবাদে রাস্তা অবরোধ কুলটিতে

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img