31 C
Kolkata
Monday, April 29, 2024

LPG Price Hike: বিরাট ধাক্কা দোলের আগে, এই গ্যাস সিলিন্ডারের দাম বাড়ল

Must Read

রীতিমতো অতিষ্ঠ মধ্যবিত্তরা মূল্যবৃদ্ধির জেরে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস সবকিছুর দাম বেড়েই চলেছে। প্রায় প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা। হোলির আগে মার্চ মাসের শুরুতে মুদ্রাস্ফীতির জেরে ফের দাম বাড়লো এলপিজি গ্যাস সিলিন্ডারের।

আজ থেকে শুরু হয়ে গিয়েছে মার্চ মাস। প্রত্যেকটি মাস শুরুর আগে নির্ধারণ করা হয় এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম। এই মাসেই রয়েছে হোলি। আজ মাসের প্রথম দিনে জানা গিয়েছে ঘরোয়া গ্যাস সিলিন্ডার ও বাণিজ্যিক গ্যাস সিলিন্ডার উভয় ক্ষেত্রেই অনেকটাই দাম বৃদ্ধি পেয়েছে। হোলির আগে এটি মধ্যবিত্তদের পকেটে যে বড় ধাক্কা। জানা গিয়েছে, ঘরোয়া ১৪.২ কেজি এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম ৫০ টাকা বৃদ্ধি পেয়েছে। রাজধানী শহর দিল্লিতে ঘরোয়া এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম হয়েছে ১১০৩ টাকা। এছাড়া দাম বাড়ার পর কলকাতা শহরে দাম হয়েছে ১১২৯ টাকা।

আরও পড়ুন -  Gas Booking: বুকিং LPG গ্যাস সিলিন্ডার, এই পদ্ধতিতে করুন ঘরে বসেই, টাকা বাঁচাতে পারবেন

অপরদিকে, দাম বেড়েছে বাণিজ্যিক সিলিন্ডারেরও। মার্চ মাসের প্রথম দিনে ১৯ কেজি বাণিজ্যিক সিলিন্ডারের দাম ৩৫০ টাকা ৫০ পয়সা বেড়েছে। দিল্লিতে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম হয়েছে ২১১৯ টাকা ৫০ পয়সা।  কলকাতাতে ১৯ কেজি গ্যাস সিলিন্ডার পাওয়া যাবে ২২২১ টাকা ৫০ পয়সায়। মানুষ নাজেহাল।

আরও পড়ুন -  গ্যাস বুক করতে পারবেন মাত্র ৭৫০ টাকায় এই শহরগুলিতে, LPG গ্যাস সিলিন্ডারের দাম কমছে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img