32 C
Kolkata
Monday, April 29, 2024

কেশরী লাল যাদব হোলির মেজাজে বৌদির সাথেই, ভাইরাল ভিডিও

Must Read

সম্প্রতি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার। ভাইরাল হওয়া গানে অন্তরা সিং প্রিয়াঙ্কা এবং কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। পর্দায় বৌদি এবং দেওরের চরিত্রেই দেখা মিলেছে। হোলির আগেই হোলির মেজাজ এই দুই তারকা। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Viral: কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ‘বন্দুক চালেগি’

অন্তরা সিং প্রিয়াঙ্কা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ভাতিজা কে মাই রাঙ্গাই’এর তালেই পর্দায় দেখা মিলেছে এই দুই তারকার।

আরও পড়ুন -  মাস্ক ব্যবহারের সঠিক নিয়ম

ভিডিওতে একেবারেই হোলির মেজাজেই ছিলেন কেশরী লাল যাদব। সাথে ছিলেন তার সঙ্গীরাও। উল্লেখ্য,গানের তালে নাচতেও দেখা গিয়েছে তাদের। তাদের সেই হোলির দৃশ্যই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘অন্নপূর্ণা ফিল্মস্’ নামের ইউটিউব চ্যানেল থেকে চারদিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৩০ লাখের মানুষের কাছে।

আরও পড়ুন -  Jacqueline Fernandez: গলায় স্পষ্ট লাভ বাইটের দাগ, ফাঁস হল অন্তরঙ্গের ভাইরাল ছবি

উল্লেখ্য, গানটি গেয়েছেন স্বয়ং কেশরী লাল যাদব এবং অন্তরা সিং প্রিয়াঙ্কা। এই গানের কথা দিয়েছেন অখিলেশ কাশ্যপ। সুর দিয়েছেন ভিকি ভক্স। আপাতত, এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত এই দুই ভোজপুরি তারকা।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img