33 C
Kolkata
Sunday, May 5, 2024

IND Vs AUS: সৌরভ গাঙ্গুলী ভবিষ্যৎবাণী করলেন, টিম ইন্ডিয়া হোয়াইটওয়াশ করবে অস্ট্রেলিয়াকে

Must Read

আগামী ১লা মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া।‌ ইন্দোরের হোলকার স্টেডিয়ামে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজে ৩-০ ব্যবধানে এগিয়ে যেতে মরিয়া বিরাট কোহলিরা।  সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামার পূর্বে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বড় ভবিষ্যৎবাণী করেছেন। যার ফলে আতঙ্ক ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সৌরভ গাঙ্গুলী সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,”চলমানরত বর্ডার-গাভাস্কার ট্রফিতে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করবে টিম ইন্ডিয়া। বর্তমানে ভারতের পিচে ভারতকে পরাজিত করা যেকোনো দলের জন্য একপ্রকার অসম্ভব। ভারতের বিপক্ষে একটিও ম্যাচ জিততে পারবেনা অস্ট্রেলিয়া। এই সিরিজ ভারত ৪-০ ব্যবধানে জিততে চলেছে।”

আরও পড়ুন -  উর্মির ছোট ঠাম্মিকে শিক্ষা দিলেন সৌরভ গাঙ্গুলী, কি বললেন?

জানিয়ে রাখি, সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামার পূর্বে বড় ধাক্কা খেয়েছে অস্ট্রেলিয়া। মায়ের অসুস্থতার জন্য ইতিমধ্যে ভারত ত্যাগ করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। চোট পেয়ে তৃতীয় ম্যাচ থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার দুর্ধর্ষ ওপেনার ডেভিড ওয়ার্নার। ম্যাচ শুরু হওয়ার পূর্বে স্বাভাবিক কারণে বেশ কিছুটা শক্তি হারিয়েছে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন -  Team India: সূর্য কুমার যাদবের নাম জাতীয় দল থেকে কাটা যাবে, BCCI কর্মকর্তা নিশ্চিত করলেন

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে এক ইনিংস সহ ১৩২ রানে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। পাশাপাশি সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছে রোহিত শর্মারা। এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার সামনে নিঃসন্দেহে অপতিরোধ্য দল দাঁড়িয়ে আছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। বল ও ব্যাট হাতে রীতিমতো ভয়ংকর হয়ে উঠেছেন ভারতের ৩ অলরাউন্ডার। রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেলের বিস্ময়কর পারফরমেন্সে বর্তমানে অস্ট্রেলিয়া সিরিজের বাইরে আছে।

আরও পড়ুন -  মোটর গাড়ি উৎপাদনের অন্যতম কেন্দ্র হিসাবে গড়ে তলার লক্ষ্যে কাজ করছে : শ্রী নীতিন গড়করি

ফাইল ছবি

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img