26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Shama Sikander: কোট খুলে ফেললেন হট লুক দেখাতে, নায়িকার এমন ছবি এসেছে

Must Read

অভিনেত্রী শামা সিকান্দার ছোটপর্দার অন্যতম পরিচিত। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগৎ’এর সাথে পরিচয়।  বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দায়।

‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’তে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে বিপুল পরিচিতি অর্জন করেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Mimi Chakraborty: অভিনেত্রী মিমি, ধুনুচি নাচে মাতলেন

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় শামা সিকান্দার। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন, খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রীর আরো এক উষ্ণ বোল্ড লুক নেটদুনিয়ার পাতায় প্রকাশ্যে এসেছে, যা নেটজনতার একাংশের মাঝে এবং ভক্তমহলে চর্চায় নিয়ে এসেছে শামা সিকান্দাকে।

আরও পড়ুন -  Anushka-Virat: অনুষ্কা-বিরাট, বর্ষবরণ দুবাইতে একান্তে, অভিনেত্রী কালো পোশাকে তাক লাগালেন

অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিটি এই মুহূর্তে নজর কেড়েছে নেটনাগরিকদের একাংশের। পাশাপাশি উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতেও। সম্প্রতি অভিনেত্রী একটি উষ্ণ ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেখানে সবুজ গাছপালার সামনে দাঁড়িয়ে কোমরে হাত দিয়ে তুলেছেন ছবি। ফ্লন্ট করেছেন নিজের সাদা ডিজাইনার ব্লালেটও। সবুজ রঙের ওভার সাইজ ব্লেজার ঝুলিয়ে রেখেছিলেন কাঁধে।

পরেছিলেন সবুজ ঢিলা-ঢালা ফর্মাল প্যান্টও। চুল খোলা রাখলেও, সেট করে নিয়েছিলেন জেল দিয়ে। এদিন হালকা মানানসই অলংকারে নুড গ্লসি মেকাপে নিয়েছিলেন। চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট, যা রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদের।

আরও পড়ুন -  Short Film: বৌদির কুকীর্তি বন্ধ ঘরে, উত্তেজনা বাড়িয়ে দিয়েছে এই বাংলা শর্টফিল্ম

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img