33 C
Kolkata
Thursday, May 16, 2024

উত্তেজক ওয়েব সিরিজ নেটদুনিয়ায়, অভিনেত্রী স্নেহা পল লজ্জার সীমা ভাঙলেন

প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল 'চাউল হাউস ৩' ওয়েব সিরিজে

Must Read

এখন হট টপিক বিভিন্ন ওয়েব সিরিজ বিনোদন ইন্ডাস্ট্রিতে। সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন।

করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  ‘চাউল হাউস ৩’ ওয়েব সিরিজে, Sneha Paul এর সাহসী দৃশ্যের কিছু ঝলক, ভিডিও দেখুন

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  ভারতীয় রেল ডিজিটাল অনলাইন মানব সম্পদ ব্যবস্থাপনা প্রণালীর সূচনা করেছে

 কিছুদিন আগে ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্যে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা।

ওয়েব সিরিজের প্রথম এবং দ্বিতীয় পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ৩’। এখানে প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে। গল্পটি মুম্বাইতে বসবাসকারী একটি ছোট ও মাঝারি আকারের পরিবারের সম্পর্কে যারা একটি ছোট বাড়িতে বসবাস করেন।

আরও পড়ুন -  স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

তারা সবকিছুতে অভ্যস্ত, বিশেষত যখন তাদের অংশীদারদের সাথে একটি বিশেষ সময় কাটানোর কথা আসে।  তাদের এক আত্মীয় চাকরির আশায় শহরে চলে যায়। এটি সম্পর্ক ও সমীকরণ ঘুরিয়ে দেয়। বাড়ির মহিলাদের সাথে ওই আত্মীয়ের সম্পর্ক আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img