35 C
Kolkata
Monday, May 6, 2024

Twitter: অফিস বন্ধ করল টুইটার, মুম্বাই ও দিল্লির

Must Read

জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট টুইটার ভারতে অবস্থিত তাদের তিনটি অফিসের মধ্যে দিল্লি এবং মুম্বাইয়ে অবস্থিত অফিস বন্ধ করে দিয়েছে। শুক্রবার মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের এক প্রতিবেদনে বলা হয়েছে, দুটি অফিসের কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে।

ভারতে টুইটারের তিনটি অফিসে প্রায় ২০০ জনের মতো কাজ করতেন। গত বছর এলন মাস্ক এটির মালিকানা কিনে নেওয়ার পরই প্রায় ৯০ শতাংশ কর্মীকে ছাঁটাই করেন। বাকি ১০ শতাংশ কর্মীকেও বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  এক দশক ধরে শরীরের কষ্ট নিয়ে কাজ করছেন, এবার সকলকে জানালেন, অনিল কাপুর !

পরিচয় গোপন রাখার শর্তে একটি সূত্র জানিয়েছে, খরচ কমাতে এবং সংস্থাটির আর্থিক পরিস্থিতি একটি স্থিতিশীল অবস্থানে নিয়ে আসতে এই পদক্ষেপ নেয়া হয়েছে। টুইটার এখন শুধুমাত্র তাদের ব্যাঙ্গালুরু অফিস চালু রেখেছে যেখানে শুধূমাত্র ইঞ্জিনিয়াররা কাজ করছেন।

আরও পড়ুন -  পিক্সেল ৫ স্মার্টফোন

উল্লেখ্য়, গত অক্টোবরে মাইক্রো ব্লগিং সাইট টুইটারকে ৪ হাজার ৪০০ কোটি ডলারে কিনে নেন বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ও যুক্তরাষ্ট্রের গাড়িনির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী এলন মাস্ক। তবে মাস্কের টুইটার কেনার পর থেকেই আর্থিক ক্ষতির মুখে পড়েছে সংস্থাটি।

আরও পড়ুন -  Case: টুইটার মামলা করল ইলন মাস্কের বিরুদ্ধে

টুইটারের সান ফ্রান্সিসকো ও লন্ডন অফিসে প্রায় কয়েক মিলিয়ন ডলার অফিস ভাড়া বকেয়া পড়ে। ভাড়া পরিশোধে কয়েকবার টুইটারকে নোটিশও দেয়া হয়েছে। অর্থের যোগান দিতে কয়েকদিন আগে সান ফ্রান্সিসকো অফিসের ভেতর ফার্ণিচারও নিলাম করে বিক্রি করেছে সংস্থাটি।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img