ক্যামেরা অন করে নাচলেন Anjali Arora শর্ট ড্রেস পরে, অভিনেত্রী উফ মোমেন্টের শিকার

Published By: Khabar India Online | Published On:

অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একজন। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি।

লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওয সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের তীরে বিদ্ধ হলেন।

আরও পড়ুন -  মুম্বাইয়ের প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির আঁটোসাঁটো পোশাকে, এই রকম ভিডিও আগে দেখেননি (VIRAL)

 অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায়। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর।

আরও পড়ুন -  Mouni Roy: দীর্ঘ জল্পনার অবসান, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী মৌনি রায়

তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয়। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। সম্প্রতি আবারো তেমনি একটি ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)

খুব সম্প্রতি অভিনেত্রী গোলাপি রঙের একটি ছোট পোশাকে রিল ভিডিও বানিয়েছেন। সেই ভিডিও বানানোর সূত্র ধরেই একাধিক কু-মন্তব্য শুনতে হয়েছে তাকে। ভিডিওতে অঞ্জলি ছোট পোশাকে উপস্ মোমেন্টের শিকার হয়েছেন। নাচার সময় তার পোশাক বারবার উঠে যাচ্ছিল, দৃশ্যমান হচ্ছিল তার অন্তর্বাস। সেই ঝলক খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি গোটা নেটদুনিয়ার। বেশিরভাগই তাকে ভদ্র পোশাক পরার পরামর্শ দিয়েছেন। কমেন্টবক্সে চোখ রাখলেই মন্তব্য চোখে পড়বে।

আরও পড়ুন -  Puja Banerjee: পর্দার পার্বতী লাস্যময়ী হয়ে উঠছেন, ‘মহাদেব’ ভক্তরা ক্ষুব্ধ, বোল্ড লুকে