37 C
Kolkata
Saturday, May 18, 2024

VIDEO: আম্রপালি সবুজ মাঠের মধ্যে নীরাহুয়ার রাগ ভাঙালেন, ভাইরাল ভিডিও

Must Read

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘নয়না কারাতা নিহরা’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  VIRAL: কাজল রাঘবনির সঙ্গে হানিমুন করলেন নিরহুয়া, আম্রপালিকে ঘরে রেখে, ভক্তরা দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন

সকলের সামনে অভিনেতার মান ভাঙাতে দেখা গিয়েছে তাকে। প্রথমে না মানলেও পরে রাগ ভাঙে অভিনেতার। তারপর কাছে টেনে নেন অভিনেত্রীকে। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন।

ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই ছিলেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই তা স্পষ্ট হবে। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  ত্বকের যত্নে মধু ছেলেদের

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া ছালা শাশুরাল’এর গান এটি।

ছবিতে গানটি শোনা গিয়েছে অন্যতম জনপ্রিয় ভোজপুরি সঙ্গীত শিল্পী কল্পনার কন্ঠে। গানটির কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন ওম ঝাঁ। এই মুহূর্তে তাদের এই ভিডিওটি ৮০ লাখ মানুষের কাছাকাছি পৌঁছে গিয়েছে। ৬ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরেই পুনরায় চর্চায় রয়েছে।

আরও পড়ুন -  Dengue: শহরে বাড়ছে ডেঙ্গু, স্বাস্থ্য আধিকারীকদের সঙ্গে বৈঠক ডাঃ সুশান্ত রায়ের

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। তাই সম্ভবত এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারো। উল্লেখ্য, এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির ভিউজ দিন দিন বেড়েই চলেছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img