29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Prithvi Shaw: ৮ জনের বিরুদ্ধে দায়ের হলো FIR, ক্রিকেটার পৃথ্বী শ-র গাড়িতে হামলা

এফআইআর দায়ের করেছে পুলিশ। পৃথ্বী শ-এর উপর হামলার কারণে

Must Read

ভারতের বিধ্বংসী ওপেনার পৃথ্বী শ, প্রেম দিবসে ভালোবাসার মানুষের সাথে ছবি শেয়ার করে রীতিমতো ভাইরাল হয়েছিলেন। এবার সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদ মাধ্যমের আলোচনায় উঠে এসেছেন তিনি।

বর্তমানে ভারতীয় দল অস্ট্রেলিয়া বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। সেই সিরিজের বাইরে রয়েছেন পৃথ্বী শ। তাই বর্তমানে সাদামাটা জীবন যাপন করছেন এই ক্রিকেটার।

গত বুধবার এক বন্ধুর গাড়িতে মুম্বাইয়ে ঘুরতে বেরিয়েছিলেন পৃথ্বী। আর সেখানেই হামলার মুখে পড়েন ভারতীয় এই ক্রিকেটার। সূত্রের খবর, গাড়িতে পৃথ্বী শ-কে ছবি তোলার বায়না করে এগিয়ে আসে কয়েকটি যুবক। এক দফা ছবি তোলার পর ফের তারা বায়না করেন পৃথ্বী শ-এর সঙ্গে ছবি তোলার। তাদের সেই বায়না পূরণ করতে অস্বীকার করেন ভারতীয় ক্রিকেটার।

আরও পড়ুন -  বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন, এসে গেল ভারতে, ভাড়া কত হবে এই ট্রেনের

তখনই তার গাড়িতে হামলা চালায় ওই দলটি। যদিও এই ঘটনায় কোনরকম ভাবে ক্ষতিগ্রস্ত হননি ভারতীয় ক্রিকেটার। পৃথ্বী শ-এর উপর হামলার কারণে এফআইআর দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন -  IPL 2023: শিরোপা জিততেন ৩ বার RCB-র ধোনি অধিনায়ক হলে, ওয়াসিম আক্রামের কটাক্ষ কোহলিকে

এফআইআর অনুলিপি অনুসারে, অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসির 143, 148, 149, 384, 427, 504 ও 506 ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। যেখানে দু’জন নামধারী, ৬ জন অজ্ঞত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য তল্লাশি চালানো হচ্ছে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন -  Argentina-France Final: তিন ছকে প্র্যাকটিস আর্জেন্টিনার, ফ্রান্সকে ধোকা

ফাইল ছবি

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img