33 C
Kolkata
Sunday, May 19, 2024

Bold Web Series: লজ্জা পাবেন এই সাহসী ওয়েব সিরিজগুলি দেখে, সপ্তাহান্তে দেখুন

নতুন নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ কয়েকটি প্ল্যাটফর্মে প্রায় রিলিজ করে

Must Read

 সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।   বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। আপনাদের জানাবো বেশ কয়েকটি সাহসী ওয়েব সিরিজ যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

* সি:

 শান্ত চেহারার এক পুলিশ কনস্টেবলের গল্প যে মাদক মাফিয়াদের ধরতে পতিতা হয়ে ওঠেন। ধীরে ধীরে সে নিজেই মাফিয়ার জালে আটকে যায় এবং শেষ পর্যন্ত গল্পটি ভিন্ন মোড় নেয়। ধারাবাহিকে সাহসিকতার পাশাপাশি দুর্দান্ত অভিনয় ও গল্পও দেখা যাচ্ছে। এটি Netflix এ উপলব্ধ। সিরিজটিতে অদিতি পোহনকর, বিজয় ভার্মা ও কিশোরকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

* মিটু:

 সিরিজে একটি মেয়ের গল্প দেখানো হয়েছে যে বলিউড অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই আসেন। ইন্ডাস্ট্রিতে তাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়। ধীরে ধীরে গল্পে টুইস্ট আসে, আপনাকে চমকে দেবে। এর পাশাপাশি সিরিজে প্রচুর সাহসী দৃশ্য রয়েছে। আপনি উল্লু অ্যাপে দেখতে পারেন।

  • সিক্স:
আরও পড়ুন -  ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে তরুণ উদ্ভাবকদের জন্য প্রথম মেন্টরশিপ কর্মসূচির সূচনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী ডা. জিতেন্দ্র সিং

ওয়েব সিরিজের মূল বিষয় হল মহিলাদের অসহায় অবস্থা থেকে উদ্ধারের কাহিনী। হত্যা রহস্যের উপর ভিত্তি করে এই ওয়েব সিরিজে পতিতার সাথে প্রেম, অতিরিক্ত বৈবাহিক সম্পর্ক দেখানো হয়েছে। সিরিজের গল্পটি এমন যে এটি আপনাকে শেষ পর্যন্ত আটকে রাখবে। ডিজনি প্লাস হটস্টারে এই সিরিজটি দেখতে হবে।

  • হালালা:
আরও পড়ুন -  Abhishek Banerjee: ধুপগুড়িতে কর্মীসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

এই ওয়েব সিরিজটি একটি মুসলিম মহিলার জীবনের ওপর ভিত্তি করে তৈরি। গল্প শুরু হয় দুই বিবাহিত দম্পতিকে নিয়ে, যাদের প্রথমে বিচ্ছেদ হয়, পরে তাঁরা পুনরায় মিলিত হয়। হালালার মতো ঐতিহ্য আবার মিলনের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়। এই সিরিজটি উল্লু অ্যাপে রিলিজ হয়েছিলো।

  • গাছি:

একজন বাড়িওয়ালার ছেলে বিয়ের পর স্ত্রীকে ছেড়ে পতিতালয়ে চলে যায়। এরপর নারীকে তার প্রয়োজনে কোথায় যেতে হবে? এই নিয়েই গোটা ওয়েব সিরিজ। দুটি পার্ট রয়েছে। এটি উল্লুতে রিলিজ হয়েছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img