26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Virat Kohli: মুগ্ধ গোটা বিশ্ব, বিরাটের পারফরম্যান্সে, “ঝুমে জো পাঠান” গানে অবিশ্বাস্য নাচ

Must Read

প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি নিজের কার্যক্রমের জন্য সংবাদ শিরোনামে রয়েছেন। এশিয়া কাপ থেকে দুর্দান্ত ফর্মে ফিরেছেন ভারতের রান মেশিন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত ৪ ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলের অভিন্ন অংশ হিসেবে সুযোগ পেয়েছেন বিরাট কোহলি। প্রথম ম্যাচে ব্যাট হাতে ততটা জ্বলে উঠতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক।

ব্যাট হাতে পারফরমেন্স না করলেও শেষ মুহূর্তে এমন একটি কাজ করেছেন তিনি যা আলোচিত হচ্ছে গোটা বিশ্বে। খেলার মাঠে সর্বদা আত্মবিশ্বাসী মনোভাব নিয়ে ঝাঁপিয়ে পড়তে দেখা গেছে ভারতের এই তারকা ক্রিকেটারকে।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে ‘বেলি ডান্স’, ভিডিও দেখুন

 দলকে উদ্বুদ্ধ করতে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করতে দেখা গেছে বিরাট কোহলিকে। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ জিতে ঠিক এমন কাজ করেছেন।

নাগপুরের সবুজ গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিরাট কোহলি ব্যাট হতে ব্যর্থ হলেও ভারতীয় দল দুর্দান্ত পারফরমেন্স করেছে। অস্ট্রেলিয়াকে এক ইনিংস সহ ১৩২ রানে পরাজিত করে ভারত। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়ে উদযাপনে ফেটে পড়েন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে যোগ দেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

জয় সেলিব্রেশন করতে সম্প্রতি বলিউডে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত পাঠান সিনেমার গান বেছে নেন ভারতের দুই তারকা ক্রিকেটার। “ঝুমে জো পাঠান” গানে নেচে ম্যাচে জয় সেলিব্রেশন করেন তারা। যে ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  দীপাবলির আনন্দে মেতে উঠেছে মডেল শুভশ্রী

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img