33 C
Kolkata
Monday, May 20, 2024

VIDEO: রোম্যান্টিক ভিডিও অক্ষরা সিং এবং খেসারি লাল যাদব, নুর মালবিকাকে টেক্কা, ভিডিও ভাইরাল

রোম্যান্স দেখে চমকে গিয়েছেন সকলে এই ভিডিওতে

Must Read

 আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির।

 ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান এবং ভিডিও।

 একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  Amir-Akshara: রোমান্সে মজলেন আমির খান, ভোজপুরি নায়িকার সঙ্গে, ভিডিও ভাইরাল

এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক এবং কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ।

 বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন খেসারি লাল যাদব। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনের।

আরও পড়ুন -  মহা মিছিল করে নমিনেশন পত্র জমা দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী উজ্জল চৌধুরি

এই প্রতিবেদনে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি ভোজপুরি গান নিয়ে আলোচনা হচ্ছে। এখানে খেসারি এবং অক্ষরার মাখোমাখো রোমান্স দেখা গিয়েছে। গানটির নাম আগ লগে না রাজা। এই গানে লেহেঙ্গা ও চোলি পরে তুমুল নাচ করেছেন অক্ষরা সিং।

আরও পড়ুন -  China: আবারো করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে চীনে

 তার যোগ্য সঙ্গত দিয়ছেন খেসারি লাল যাদব। গানের তালে তাদের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের। দুই তারকার বিশাল ফ্যানবেস গানটিকে মুহূর্তের মধ্যে ভাইরাল করে দিয়েছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img