31 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: তুমুল নাচলেন হরিয়ানভি ডান্সার Gori Nagori, লাস্যময়ী স্টাইলে, তরুণরা নিয়ন্ত্রণ হারালেন

গোরি নাগোরি রাজস্থান ও হরিয়ানায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে

Must Read

সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন।

বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। অবশ্যই গোরি নাগোরি নামটা শুনেছেন।

আরও পড়ুন -  করোনা একেবারে তলানিতে, তবুও কেন নির্বাচন হচ্ছে না ? কমিশনের কাছে আর্জি পেশ তৃণমূলের

ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই গোরি নাগোরির নাম অবশ্যই জানেন। তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিচ্ছেন। ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই গোরি নাগোরির ফ্যান।

 রাজস্থান ও হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ দর্শক।

আরও পড়ুন -  Video: ফিনফিনে পাতলা পোশাকে সুইমিং পুলে Sapna Choudhary, দেখা মাত্র পাগল নেট ভক্তরা

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে। গানের তালে তার কিলার নাচের ভঙ্গি মোহিত করে সকলকেই। নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর দর্শক।

আরও পড়ুন -  Shirin Abu Akla: ইচ্ছাকৃতভাবে হত্যা করেছে শিরীনকে, ফিলিস্তিনি তদন্ত বলছে

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে গানের তালে দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন। ভিডিওটি প্রচুর মানুষ দেখে নিয়েছেন ও মানুষ লাইকও করেছেন। অনেকেই আবার গোরি নাগোরির নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়ে কমেন্ট করেছেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img