34 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: আম্রপালি ও নিরাহুয়ার কাপল রোম্যান্স, বন্ধ ঘরে বিছানায়, বেশি আবেদনময়ী উল্লুর ওয়েব সিরিজের থেকেও

সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি

Must Read

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার। সিনেমা কিংবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়।

তার নতুন গান নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়।

আরও পড়ুন -  দুই যুবতী, প্রকৃতির মাঝে অসমীয়া গানে অসাধারণ নৃত্য, ভিডিও দেখুন

 এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানেই সুপারহিট।

 সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়।

 ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি।

আরও পড়ুন -  Uttam-Suchitra: ‘সপ্তপদী’ চক্রান্ত ব্যর্থ করেছিলেন, সুচিত্রা সেন

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। এই গানটির নাম “খোল দে কেওরিয়া ভইল ভোর”। এই ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  মান্থলি'র সাথে কাটা যাবে দৈনিক টিকিটও, নতুন নিয়ম পূর্ব রেলের

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুজনের এই ওয়াইল্ড রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওতে কমেন্ট ও লাইকের বন্যা বইয়ে দিয়েছেন। ভিডিওটি যেমন ভাইরাল হয়েছে, তেমনি সকলেই এই ভিডিওটি শেয়ার করেছেন।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img