26 C
Kolkata
Tuesday, May 21, 2024

IND Vs PAK: পাকিস্তানে খেলতে যাবে ভারত ১৭ বছর পর! বাহরাইনে জরুরী বৈঠকে জয় শাহ

Must Read

দীর্ঘ ১৭ বছরের অবিরাম কাতরের সমাপ্তি ঘটতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের। পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ খেলতে চলেছে টিম ইন্ডিয়া! এসব গল্পকে কার্যত রূপকথার গল্প বানিয়ে বড় বক্তব্য দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ।

জানিয়ে রাখি, ২০২৩ সালে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পাকিস্তানে। পাকিস্তানে গিয়ে খেলতে অস্বীকার করে ভারতীয় ক্রিকেট বোর্ডের তৎকালীন কর্মকর্তারা।

এশিয়া কাপের আসর আয়োজন করতে উৎসুক পাকিস্তান ক্রিকেট বোর্ড। দীর্ঘ কয়েক দশকের অবসান ঘটিয়ে এই প্রথমবার কোন বড় টুর্নামেন্টের আয়োজন নিজেদের দেশে করার স্বপ্ন দেখছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভারতের ‘না’ সেই স্বপ্ন কার্যত দুঃস্বপ্নে পরিণত হওয়ার পথে দাঁড়িয়ে রয়েছে।

আরও পড়ুন -  Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

এশিয়া কাপের মেগা আসর যদি পাকিস্তানে আয়োজন করা হয়, সেই জন্য সমস্ত প্রকার পরিকল্পনা এখন থেকেই শুরু করতে হবে পিসিবিকে। ভারতের সিদ্ধান্তের উপর দাঁড়িয়ে রয়েছে পাকিস্তানের এশিয়া কাপ আয়োজনের স্বপ্ন।

আরও পড়ুন -  Pakistani Cricketer: ছাঁটাই করতে চেয়েছিলেন বাবরকে অধিনায়কত্ব থেকে আফ্রিদি, বোর্ড প্রধানের মন্তব্য

সেই উদ্দেশ্যে এশিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে জরুরী বৈঠক ডাকা হয়েছে বাহরাইনে। যেখানে আসন্ন এশিয়া কাপের মেগা আসর পাকিস্তানের মাটিতে আয়োজিত হবে কিনা সেই প্রসঙ্গে আলোচনা শুরু হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতির পাশাপাশি পৌঁছে গেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ।

বৈঠকে জয় শাহের মন্তব্য পাকিস্তানের জন্য দুঃস্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। তিনি সরাসরি জানিয়েছেন, ’যদি ভারতীয় রাজনীতিতে পরিবর্তন আসে, রাজনৈতিকভাবে পাকিস্তানে খেলতে যাওয়ার অনুমতি মিলে তবেই এবিষয়ে চিন্তা করবে ভারতীয় ক্রিকেট বোর্ড।’

আরও পড়ুন -  Viral Photo: জানলে অবাক হবেন, ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বেতন কত ছিল?

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এশিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশনকে জানানো হয়েছে, পাকিস্তানের মাটিতে এই মুহূর্তে ভারতের খেলতে যাওয়া সম্ভব নয়। এশিয়া কাপের আসর সুদূর আরব আমিরাত অথবা শ্রীলংকার মতো দেশে আয়োজন করা হোক। সেই দায়িত্ব দেওয়া হোক পাকিস্তান ক্রিকেট বোর্ডের ওপর।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img