অন্তরঙ্গের ছবি ভাইরাল, রূপসা-সায়নদীপের, ভালোবাসা জাহির ক্যামেরার সামনে জড়িয়ে ধরে

Published By: Khabar India Online | Published On:

রূপসা চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ। ছোটপর্দা এবং বড়পর্দাতেও অভিনয় করেছেন রূপসা। ওয়েব প্ল্যাটফর্মেও দেখা মিলেছে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই সক্রিয় অভিনেত্রী।

এই মুহূর্তে মিডিয়ার পাতায় বেজায় চর্চিত অভিনেত্রী। খুব শীঘ্রই নিজের মনের মানুষের সাথে আংটি বদল করতে চলেছেন রূপসা। সেরেছেন ছবি পর্বও।

জানা গেছে, আগামী ১৪ ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স দিন আইনি বিয়ে সারবেন রূপসা চ্যাটার্জী। মনের মানুষ সায়নদীপ সরকার। তিনি অভিনয় জগতের সদস্য নন।

আরও পড়ুন -  বোল্ড ফটোশ্যুট করে অন্তঃসত্ত্বা শুভশ্রী মাতিয়ে দিলেন নেট ভক্তদের, হট চাহনিতে ইঙ্গিত করছে ‘আবার প্রলয়’ আসছে!

কর্পোরেট দুনিয়ার মানুষ। শোনা গেছে, একটি ঘরোয়া অনুষ্ঠানেই আলাপ তাদের। প্রথম দেখাতেই ভালোলাগার শুরু। তারপরেই একে অপরের প্রেমে পড়েন। বিয়ের সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় নেননি রূপসা এবং সায়নদীপ। খুব অল্পসময়ের পরিচয়েই একে অপরকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করে ফেলেছেন।

রূপসা এবং সায়নদীপের প্রেম এখন সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়। এখন তারা রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন। একে অপরকে চোখে হারাচ্ছেন। একে অপরের নাম ইতিমধ্যেই নিজেদের হাতে ট্যাটু করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sayandeep Sarkar (@sayandeep344)

সেই ছবিও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সরস্বতী পুজোও একসাথে কাটিয়েছেন রূপসা-সায়নদীপ। করেছেন ফটোশুটও। জড়িয়ে ধরেই তুলেছেন ছবি। একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়াতে। অভিনয়ে দুনিয়ার মানুষ না হলেও ক্যামেরার সামনে সাবলীল সায়নদীপ।

আরও পড়ুন -  বড় ধাক্কা রেলযাত্রীদের জন্য, আর মিলবে না ট্রেনের এই বিশেষ সুবিধা