28 C
Kolkata
Monday, May 13, 2024

ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

Must Read

বলিউডের অন্যতম পরিচিত মুখ সমিরা রেড্ডি। একাধিক জনপ্রিয় হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘মেয়নে দিল তুজকো দিয়া’ খ্যাত এই অভিনেত্রী বর্তমানে বড়পর্দা থেকে বেশ কিছুটা দূরে থাকলেও, নিজের আগেকার একটি মন্তব্যের সূত্র ধরে মিডিয়ার পাতায় পুনরায় চর্চার আলোয় এসেছেন।

জানিয়েছেন মা হওয়ার পরে তার মানসিক পরিস্থিতির কথাও। যেখান থেকে বেরিয়ে আসতে তার সময় লেগেছে বেশ কিছুটা।

আরও পড়ুন -  Apu Biswas: ছেলে এবং নিজের জন্মদিনে কেক কাটবেন না অপু

২০১৪’তে ব্যবসায়ী অক্ষয় ভার্দের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সমিরা রেড্ডি। এখন তিনি দুই সন্তানের মা। প্রথম সন্তানের জন্মের পর তার মানসিক পরিস্থিতি ভালো ছিল না।

অভিনেত্রী জানিয়েছেন, তার প্রথম সন্তানের জন্মের পর তিনি পোস্টপার্টুম ডিপ্রেশনে ভুগেছিলেন। মাতৃত্বের পরবর্তী সময়ে এই ধরনের ডিপ্রেশন হওয়া খুব অস্বাভাবিক কিছু নয় বলেই মনে করেন ডাক্তাররা। সন্তান হওয়ার পর তার পরবর্তী কেরিয়ার সংক্রান্ত বিষয় নিয়ে নানা চিন্তাভাবনা ঘুরতে থাকে মাথায়, যার সূত্র ধরেই এই ডিপ্রেশন দেখা দেয়। পরে এই পরিস্থিতি কাটিয়ে উঠেছিলেন।

আরও পড়ুন -  Train Cancelled: ৫৪ টি এক্সপ্রেস ট্রেন শুক্রবার পর্যন্ত বাতিল, হাওড়া-বর্ধমান মেন লাইনে কাজ চলছে

তিনি জানিয়েছেন, তার স্তনের অস্ত্রপ্রচার প্রসঙ্গেও। তার কথায় সেইসময় প্রায় সকলেই কোন না কোন ভাবে সার্জারি করে নিজেকে বলিউডের পারফেক্ট নায়িকা হিসেবে প্রস্তুত করতে ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন -  মিশরে গবেষণা করতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল মালদার এক ছাত্রের

সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে তিনি ভেবেছিলেন তাকেও এই দৌড়ে যোগ দিতে হবে। যার কারণবশত তাকে নিজের স্তনের জন্য পরতে হত উপযুক্ত প্যাডও। তিনি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ, তাকে এই দৌড়ে যোগ দিতে হয়নি। কারণ সেইসময় সার্জারি করালে মাতৃত্বের পরবর্তী সময়ে নানা অসুবিধা দেখা দিতে পারতো। পাশাপাশি তিনি নিজেও স্বাচ্ছন্দ্যবোধ করতেন না।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img