34 C
Kolkata
Friday, May 17, 2024

Shubman Gill: গোপনে সময় কাটাচ্ছেন শুভমান গিল, সারা আলি খানের সাথে, সোশ্যাল মিডিয়ায় ছবি ফাঁস বিমানবন্দরের

শুভমান গিল বর্তমানে ব্যাট হাতে স্বপ্নের ফর্মে রয়েছেন

Must Read

শুভমান গিল এই মুহূর্তে ধ্বংসাত্মক ব্যাটিং ও রঙিন জীবনযাপনের জন্য টাইমলাইনে রয়েছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ব্যক্তিগত শত রানের ইনিংস খেলে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ফেভারিট হয়ে উঠেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার আলোচনার অন্যতম বিষয়বস্তু হয়ে উঠেছেন ভারতীয় এই ক্রিকেটার। এরই মাঝে নিজের ব্যক্তিগত জীবনের রঙিন সময়ের জন্য সোশ্যাল মিডিয়ায় চোখে হট কেক হয়ে উঠেছেন।

আরও পড়ুন -  সুপার সিক্সে ভবানীপুর আর এরিয়ান কিন্তু তৃতীয় দল?

সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটারের একটি ছবি জায়গা পেয়েছে সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে। দেখা গেছে, বলিউড অভিনেত্রী সারা আলি খানের সাথে একান্তে সময় কাটাচ্ছেন শুভমান গিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিটি একটি বিমানবন্দরের রেস্টুরেন্টের। যেখানে দুজন পাশাপাশি বসে খাওয়ার পাশাপাশি খাস গল্পে মত্ত রয়েছেন। যিনি ছবিটি শেয়ার করেছেন তিনি দাবি করেছেন যে, ছবিটিতে থাকা ব্যক্তিটি ভারতীয় ক্রিকেটার শুভমান গিল।

আরও পড়ুন -  ভক্তরা বলছেন ‘উফ কি স্টাইল’, সাহসিকতার সীমা অতিক্রম করলেন সানজিদা শেখ

জানিয়ে রাখি, এই প্রথমবার নয় যে শুভমান গিলের সঙ্গে সারা আলি খানকে দেখা গেল। ইতিপূর্বে দুবাইয়ের একটি রেস্টুরেন্টে একত্রে দেখা গিয়েছিল। পাশাপাশি ইংল্যান্ডের বিমানবন্দরেও সারা আলী খানের সাথে দেখা গিয়েছিল ভারতীয় এই ক্রিকেটারকে। নেট প্রেমীরা মনে করছেন, সারার সাথে গোপনে ভালোবাসার সুতোয় বাঁধা পড়েছেন শুভমান গিল।

আরও পড়ুন -  কলকাতা আঞ্চলিক আউটরিচ ব্যুরো আয়োজিত ‘খাদ্যের দ্বারা অখন্ড ভারত : বাংলার গল্প’ শীর্ষক ওয়েবিনার

উল্লেখ্য, বর্তমানে ব্যাট হাতে স্বপ্নের ফর্মে রয়েছেন শুভমান গিল। টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ব্যক্তিগত সর্বাধিক রান করার কৃতিত্ব অর্জন করেছেন তিনি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img