29 C
Kolkata
Sunday, May 12, 2024

VIRAL: রোমান্টিক হয়ে চুম্বন করলেন করণ কুন্দ্রা, পাবলিক প্লেসে তেজস্বীর সাথে, ভিডিও ভাইরাল

প্রেমকাহিনী সর্বজনবিদিত করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশের

Must Read

ডিজিটাল মাধ্যম যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে প্রায় আলোচনা হয়।

 সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন। নেটিজেনদের তাদের প্রিয় তারকার সমন্ধে সবকিছু জানার জন্য ব্যাপক কৌতূহল থাকে। বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে এক অন্যতম জনপ্রিয় জুটি হল করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। হিন্দি টিভি ইন্ডাস্ট্রিতে তাদের মাখোমাখো প্রেমকাহিনী সর্বজনবিদিত।

আরও পড়ুন -  একতা কাপুর বিয়ে না করেই মা হয়ে গেলেন, জিতেন্দ্রের ভুলের জন্য, জানালেন একতা

করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ তাদের প্রেমময় শৈলী দিয়ে ভরিয়ে রেখেছেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি। তারা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন।

 নিজেদের কাটানো সুন্দর মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন। তাদের একাধারে মিষ্টি ও কিউট প্রেমের গল্প বা খুঁটিনাটি বেশ পছন্দ হয় অনুরাগীদেরও। এই জুটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়।

আরও পড়ুন -  Dance Video: সুন্দরী যুবতীর পাহাড়ি পরিবেশে অসাধারণ নাচ, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ভিডিও দেখুন

সম্প্রতি ইন্টারনেটে এই তারকা জুটির যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে লজ্জা পেয়ে যেতে পারেন আপনিও। ভাইরাল ভিডিওতে পাবলিক প্লেসে তেজস্বীকে চুমু খাচ্ছেন করণ।

করণ কুন্দ্রা তেজস্বী প্রকাশ বেশিরভাগই একে অপরের সাথে সময় কাটাতে পছন্দ করেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় কীভাবে হঠাৎ করেই করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশকে চুম্বন করতে শুরু করেন অনেক মানুষের মাঝে।

 এই রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শিরোনামে আছে। যদিও দুজনের জুটি বরাবরই আলোচনায় থাকে। মানুষ এভাবে খোলামেলা রোমান্টিক হওয়া ঠিক বোধ করছেন না। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই এই নিয়ে আলোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  Dance Video: একাংশের হুঁশ উড়িয়ে দিলেন এই মহিলা ভোজপুরি গানে, ঝলক দেখুন

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img