32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Elon Musk: নতুন ফিচার আনছেন মাস্ক, টুইটারেও করা যাবে আর্থিক লেনদেন

Must Read

 কেনাকাটার জন্য মানুষ এখন অনলাইনে লেনদেন করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করছেন। শুধু কেনাকাটা কেন, যেকোনও বিল দেয়া থেকে শুরু করে টিকিট কাটা সবই হচ্ছে অনলাইনে। মানুষের মধ্যে অনলাইনে লেনদেনের উৎসাহ দেখে নতুন পরিকল্পনা করেছেন টুইটারের মালিক এলন মাস্ক। পরিকল্পনা অনুযায়ী টুইটারে এবার আর্থিক লেনদেনের সুবিধা যুক্ত হচ্ছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ফিনান্সিয়াল টাইমস।

আরও পড়ুন -  ভারতে হবে টেসলার কারখানা, মোদি ও মাস্ক বৈঠক

সোমবার বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিদের কথাতে ফিনান্সিয়াল টাইমস জানিয়েছে, টুইটার ইতিমধ্যেই তাদের পেমেন্ট অপশন চালু করার বিষয়ে কাজ করা শুরু করেছে। সোমবারই এই সংক্রান্ত লাইসেন্সের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করা হয়েছে।

গত অক্টোবরে প্রায় ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার অধিগ্রহণ করেনে এলন মাস্ক। তারপর থেকেই আর্থিক সংকট দেখা দিয়েছে টুইটারে। কমেছে বিজ্ঞাপন থেকে আয়ও। তাই ব্যবহারকারীদের কাছে টুইটারকে আরও আকর্ষণীয় করে তুলতে বিভিন্ন ফিচার নিয়ে কাজ শুরু করে টুইটার।

আরও পড়ুন -  Twitter Blue Tick: প্রতি মাসে গুণতে হবে ৮ ডলার, টুইটারে ‘ব্লু’ টিকের জন্য

ফিনান্সিয়াল টাইমস জানিয়েছে, টুইটারের প্রোডাক্ট ম্যানেজার এসথার ক্রফোর্ডের নেতৃত্বে একটি দল এই নতুন ফিচার নিয়ে কাজ শুরু করেছে।

মাস্ক টুইটার অধিগ্রহণের পরই ঘোষণা করেছিলেন, এবার থেকে এই মাইক্রো ব্লগিং সাইটটিতে যাতে সবকিছু সুবিধা পাওয়া যায় সেই দিকে জোর দেয়া হবে। সেইজন্য একটি মাস্টার প্ল্যান বানানো হয়েছে। মাস্টার প্ল্যানের আওতায় ছিল টুইটারে পেমেন্ট করার সুবিধাটিও।

আরও পড়ুন -  Twitter: সরলো ‘এক্স’ টুইটার অফিস থেকে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img