37 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: এই যুবতী বাড়ির ছাদেই কোমর নাচালেন, বলিউডের গানে, ঝলক দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে পৌঁছে যাচ্ছেন।

ফলও পাচ্ছেন। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন।

আরও পড়ুন -  বাড়িতে ব্যবহৃত এলপিজি-র জন্য সরকার আন্তর্জাতিক দামের বৃদ্ধি থেকে সাধারণ মানুষকে রেহাই দিতে কার্যকরি মূল্য নির্ধারণ করে চলেছে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক যুবতী রুচি শিং নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, বন্ধ ঘরে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর

এই মুহূর্তে যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে ৮৩ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে রুচি সিং বলিউডের একাধিক হিট ধামাকেদার গানের তালে নিজের বাড়ির ছাদেই রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে।

তার একাধিক রিল ভিডিও একসাথে জুড়েই ইউটিউবের এই চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে ভাইরাল। স্বাভাবিকভাবেই এই শেয়ার হওয়া ভিডিও নেটনাগরিকদের একাংশের মাঝে ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। রুচিকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন অনেকে, তার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। সব ভিডিওতেই জাম রঙের শাড়িতে দেখা মিলেছে তার। আবারো চর্চিত হচ্ছেন রুচি সিং।

আরও পড়ুন -  দেওয়াল লিখন

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img