31 C
Kolkata
Friday, May 17, 2024

বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ হলেন, ছোট পোশাকে পরে Janhvi Kapoor, চমকে যাবেন অভিনেত্রীর পার্টির ছবি দেখলে

Must Read

বর্তমান প্রজন্মের কাছে জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয়। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত।

বনি কাপুর ও শ্রীদেবীর দৌলতে জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছেন।

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায়। পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী।

আরও পড়ুন -  ভারতে ফিরেছেন হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে।

অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। ক্যামেরার পাশাপাশি বাস্তবেও যে অভিনেত্রী বেশ সাহসী পোশাকেই দেখা দেন। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে।

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

এই মুহূর্তে অভিনেত্রী চর্চায় রয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া তার পার্টি লুকের কারণে। সেখানে ডিপ নেক লাইন কাটিং সাদা শর্ট ড্রেসে দেখা গিয়েছে জাহ্নবীকে।
সাথে ছবিতে দেখা মিলেছে শিকড় পাহাড়িয়া, ওরহান, অনন্যা পান্ডে এবং খুশি কাপুরকেও। প্রত্যেককেই এদিন সাদা পোশাকে দেখা গিয়েছে। উল্লেখ্য, শিকড় পাহাড়িয়া জাহ্নবী কাপুরের কথিত প্রেমিক। একটি ছবিতে শিকড় পাহাড়িয়াকে অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। তারা এদিন বেজায় আনন্দ করছিলেন, তা অবশ্য ভাইরাল হওয়া ছবির ঝলক দেখেই স্পষ্ট হয়েছে।

আরও পড়ুন -  একটি সুস্বাদু খাবারের জন্য দ্রুত এবং সহজ সবজি বিরিয়ানি রেসিপি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img