35 C
Kolkata
Monday, April 29, 2024

সাহসিকতার সীমা অতিক্রম করলেন Urfi Javed, কালো শঙ্কু আকৃতির ব্রালেট পরে

নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দেন উরফি জাভেদ বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে

Must Read

বোল্ডনেস কুইন গ্ল্যামার ওয়ার্ল্ডের উরফি জাভেদ তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করতে সিদ্ধহস্ত।

 প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন তিনি। ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন।

শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

আরও পড়ুন -  Srijit Mukherji: জমিয়ে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, সেই ছবি দেখুন

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন মডেল অভিনেত্রী। বিগ বস ও পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি।

তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন।  পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক।

অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত। পাশাপাশি আজকাল তো আবার বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দেন উরফি জাভেদ।

আরও পড়ুন -  পুনাম পান্ডে ডিজে ফ্লোরে দুহাত উপরে তুলে নাচলেন অভিনেত্রী, oops moments এর স্বীকার

অদ্ভুত পোশাক পরার জন্য দেশের মানুষের কাছে অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে মডেল অভিনেত্রীকে। তিনি নিজের ইচ্ছাতেই জীবন কাটাতে পছন্দ করেন। আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

পোশাক দেখে এটা বোঝা খুবই মুশকিল সেটা পোশাক না অদ্ভুত কিছু জিনিস। ছবিতে তিনি কালো শঙ্কু আকৃতির ব্র্যালেট পরেছেন। ছবিতে ডোনা ডেলি রেস্তোরাঁর অবস্থানও উল্লেখ করেছেন। উরফিকে তার সর্বশেষ পোশাকে তার ক্লিভেজ ফ্লান্ট করতে দেখা যায়। একটি কালো স্যুট, একটি মখমলের স্কার্ট পরা অবস্থায় উরফি দৃষ্টি আকর্ষণ করেছিল। এই পোস্ট ইন্টারনেটে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Vietnam: বারে আগুন ভিয়েতনামে, নিহত ৩২

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img