34 C
Kolkata
Sunday, May 5, 2024

অভিনেত্রী ঐশ্বর্য রাইকে টেক্কা, শচীনের মেয়ে, ছবি ভাইরাল

Must Read

 শচীন টেন্ডুলকারের সন্তানরাও বাবার মতো বিখ্যাত হচ্ছেন। শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকার ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফর্ম করছেন। মেয়ে সারা টেন্ডুলকারও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন।

 শচীন কন্যা সারা টেন্ডুলকার এখন লন্ডন থেকে ডাক্তারি পড়ছেন। তার মা ও শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকারও পেশায় একজন চিকিৎসক। শচীনের তার মেয়েও তার মায়ের পদাঙ্ক অনুসরণ করছেন।

কিন্তু, সারা টেন্ডুলকারের আগ্রহ অভিনয়ের দিকেও রয়েছে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও ও ছবি পোস্ট করতে থাকেন। এইসব ছবিতে তার গ্ল্যামারাস স্টাইল দেখা যায়।

আরও পড়ুন -  সারা দেশে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর রূপ নিয়েছে, শচীন তেন্ডুলকার জন্মদিন পালন করলেন না

সৌন্দর্যের দিক থেকেও তিনি কোনো অভিনেত্রীর চেয়ে কম নন। সূত্রের খবর, সারা শিগগিরই বলিউডে অভিষেক করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি নিয়ে সবসময়ই শিরোনামে থাকেন সারা।

সারা টেন্ডুলকার অভিনয়ে বেশ আগ্রহী বলা যায়। এই কারণেই তিনি অনেক ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য অভিনয় শিখছেনও। শীঘ্রই আপনি তাকে যেকোনো বড় প্রজেক্টেও দেখতে পাবেন। সারা টেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায়ও সক্রিয়।

আরও পড়ুন -  Arjun Tendulkar: অর্জুনের সেঞ্চুরি দেখে আবেগাপ্লুত সারা টেন্ডুলকার, অভিষেক ম্যাচ, লিখলেন ইনস্টাগ্রামে

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। বর্তমানে সারা টেন্ডুলকারের সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ইনস্টাগ্রামে ২.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। প্রায়শই তার ফলোয়ারদের খুশি করার জন্য তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত তথ্য শেয়ার করেন।

সারা টেন্ডুলকারের সৌন্দর্যে রীতিমতো পাগল কোটি কোটি মানুষ। স্টাইল দিয়ে হাজার হাজার ভক্ত তৈরি করেছেন। এখন খবর আসছে যে, শীঘ্রই সারা টেন্ডুলকারকে বলিউডের কিছু বড় প্রজেক্টেও দেখা যাবে।

 এখন পর্যন্ত এই ধরনের কোনো প্রজেক্টের আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। সারা টেন্ডুলকারের ভক্তরা এই প্রজেক্টের জন্য অধীর আগ্রহে রয়েছেন।

আরও পড়ুন -  Urfi Javed: উর্ফি দড়ি দিয়ে স্কার্ট বানিয়েছেন, ভাইরাল সেই স্কার্ট, কিন্তু উন্মুক্ত নিতম্ব!

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img