32 C
Kolkata
Tuesday, April 30, 2024

IPL 2023: আইপিএলের সময়সূচীতে সিলমোহর পড়লো, ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে এই তারিখে

আইপিএল ২০২৩-এর সূচনা হতে পারে ১লা এপ্রিল থেকে

Must Read

ভারতীয় ক্রিকেট বোর্ড সবচেয়ে বড় আসর আইপিএলের দিনক্ষণ প্রকাশ করল।  কবে থেকে আইপিএলের মেগা আসর শুরু হবে, ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে, তার সম্ভাব্য তারিখ প্রকাশ করা হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে।

ভারতীয় বোর্ডের এক কর্মকর্তা বলেন, আসন্ন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপকে লক্ষ্য রেখে আইপিএলের পরিধি কিছুটা কমাতে হয়েছে বিসিসিআইকে। ৭৪ দিনের বদলে ৫৮ দিনে পুরো টুর্নামেন্ট শেষ করবে আইপিএল কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  IPL 2023: দিল্লির অধিনায়ক কে? পন্থের অনুপস্থিতিতে, বোর্ড ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী জানিয়ে দিলেন

বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, টি-টোয়েন্টি ক্রিকেট লিগের সবচেয়ে বড় আসর আইপিএল ২০২৩-এর সূচনা হতে পারে ১লা এপ্রিল থেকে। বিশাল এই আসরের সমাপ্তি ঘটার সম্ভাবনা রয়েছে ২৮শে মে রবিবার। আইপিএলের পুরো মরশুমে দিন প্রতি দুটি ম্যাচের সংখ্যাও বাড়তে পারে বলে মনে করছেন বিসিসিআইয়ের উচ্চ পদস্থ কর্মকর্তারা। তিনি আরও বলেন, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে চূড়ান্ত সময়সূচী প্রকাশ করা হবে।

আরও পড়ুন -  মিশর দিলো মোদীকে সর্বোচ্চ রাষ্ট্রীয় খেতাব

ক্রিকেট বোর্ডের ওই উচ্চপদস্থ কর্মকর্তা বলেন, আইপিএলের জন্য একটি সাধারণ মিটিং অনুষ্ঠিত হবে চলতি মাসে। সেই মিটিংয়ে চূড়ান্ত তালিকা ও সময়সূচি নিয়ে আলোচনা করা হবে। সাংবাদিক সম্মেলনে পুরো বিশ্ববাসীর কাছে তুলে ধরা হবে। জানিয়ে রাখি, চলতি বছরে ৮ই জুন থেকে ওভালের মাঠে অনুষ্ঠিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। যেহেতু আইপিএলে বিশ্ব ক্রিকেটের সমস্ত তারকা ক্রিকেটাররা উপস্থিত থাকেন।  মেগা এই আসরের পরিধি সংক্ষিপ্ত করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রতিকী ছবি।

আরও পড়ুন -  RCB Vs LSG: ছাদে বল স্টেডিয়ামের, কোহলিদের চলতি আইপিএলে সবচেয়ে লম্বা ছক্কা

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img