36 C
Kolkata
Tuesday, April 30, 2024

দেওর ও ভাবীর সম্পর্ক দেখে হুঁশ উড়বে, ‘শ্যাহেদ’ ওয়েব সিরিজে, সাহসী দৃশ্য রয়েছে

প্রিয়া গামার শ্যাহেদ ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

 বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

 এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে।

আরও পড়ুন -  Koel Mallick: ছোট্ট কবীর হলুদ পাঞ্জাবিতে দারুন লাগছে, ঠাকুর দালানে মল্লিক পরিবার

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা খুব। এই ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়।

উল্লুতে নতুন রিলিজ হওয়া শ্যাহেদ ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই ও মঞ্জু আগরওয়াল। যদি প্রিয়া গামরের অভিনয় দক্ষতা ও পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার পছন্দ হবেই।

আরও পড়ুন -  T20 WC 2024: ২০ দলে আয়োজিত হবে t20 বিশ্বকাপের আসর, ১৬ দলের বদলে, ICC খসড়া প্রকাশ করলো

 প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য এবং যৌন উত্তেজক ডায়লগ। ওয়েব সিরিজে দুই ভাইয়ের গল্প রয়েছে যাতে বড় ভাই বিয়ে করেছে এবং তার স্ত্রী দেখতে খুবই সুন্দরী। বড় ভাইয়ের স্ত্রীয়ের সাথে দেওরের খুনসুটি চলতেই থাকে। তখন প্রিয়া গামার ইচ্ছা করে দেওরের যৌনাঙ্গে আঘাত করে, পরে মধু মাখিয়ে দেয়। তারপর কি হয়েছে জানতে ওয়েব সিরিজটি দেখুন।

আরও পড়ুন -  প্রতি মুহূর্তে রয়েছে এমন সিন, ‘জারুরাত ২, ‘পালং তোড’ সিরিজে, সাহসী দৃশ্যে ভরপুর

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img