36 C
Kolkata
Tuesday, April 30, 2024

এই অংশে তিল Monalisa-র শরীরের, ছবি প্রকাশ্যে প্রথমবার, আতঙ্ক তৈরি সোশ্যাল মিডিয়ায়

Must Read

পরিচিত নাম মোনালিসা অভিনয় জগতের। অনেক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন।

বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।

 অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  VIRAL VIDEO: মোনালিসা নেট নাগরিকদের রাতের ঘুম উড়িয়ে দিলেন এই ভিডিও-তে, একা দেখতে হবে

প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা প্রচুর।

অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে।

আরও পড়ুন -  সতর্কতার সাথে দেখুন, অভিনেত্রী আয়েশা কাপুর এই ওয়েব সিরিজে সমস্ত সীমানা ভেঙে দিয়েছেন

এই মুহূর্তে অভিনেত্রী নিজের শেয়ার করে নেওয়া কয়েকটি ছবির সূত্র ধরে চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। সাম্প্রতিক ছবিতে অভিনেত্রীকে গোলাপি ভি ডিপ নেক লাইন কাটিং, ব্যাকলেস ক্রপ টপ ও ব্লু ডেনিমে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 পোশাকে তার বক্ষ বিভাজিকার মাঝের তিল ছিল দৃশ্যমান, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার একাংশের। নিজের অ্যাপার্টমেন্টেই এই ছবিগুলি তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। খোলা চুলে, বিনা মেকাপ লুকেই জানলার ধারে দাঁড়িয়ে তুলেছেন নিজের এই সাম্প্রতিক ছবিগুলি। বলাই বাহুল্য, অভিনেত্রী নিজের এই লুক শেয়ার করে নেওয়ার পর থেকেই বেশিরভাগেরই নজরে এসেছে তার বক্ষ বিভাজিকার মাঝের তিল। এই মুহূর্তে সেই সূত্রেই চর্চিত হয়েছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী কাজল সাহসিকতার সমস্ত সীমা ভেঙে চুরমার করলেন, প্রকাশ্যে এমন ভিডিও

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img