32 C
Kolkata
Sunday, May 5, 2024

Pushpa 2: আল্লু অর্জুনের ‘পুষ্পা’র লুক সামনে এল, ভিডিও দেখুন

Must Read

দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর প্রশংসায় পঞ্চমুখ গোটা বিশ্ব ২০২১ থেকেই। পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের অভিনয় রীতিমতো সকলের নজর কেড়েছিল।

ছবিতে শ্রীভাল্লীর চরিত্রে রশ্মিকা মন্দনা ও পর্দার এসপি ভাবার সিং শিখাওয়াতের অভিনয়ও অসংখ্য প্রশংসা কুড়িয়েছিল। আবার অগণিত দর্শকমহল তাদের প্রিয় আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

এই মুহূর্তে প্রকাশে এসেছে পর্দার পুষ্পার লুক। ছবিতে অভিনেতা কেমন রূপে আসতে চলেছেন তা ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেটনাগরিকদের অধিকাংশই।

আরও পড়ুন -  রিলিজ করছে গরম করা ওয়েব সিরিজ Kooku-তে, একা একা দেখবেন

সাম্প্রতিক ভাইরাল হওয়া একটি ছবিতেই অভিনেতার দেখা মিলেছে। সেখানে বড় ঘার পর্যন্ত চুলে দেখা গিয়েছে অভিনেতাকে। গাড়ির উপর দিয়েই মুখ বাড়িয়ে হাত নেড়েছেন ভক্তদের উদ্দেশ্যে। সেই ঝলকই এই মুহূর্তে রীতিমতো ভাইরাল নেটনাগরিকদের মাঝে।

আরও পড়ুন -  Rashmika Mandana: রশ্মিকা উপস্ মোমেন্টের শিকার হলুদ ড্রেসে, ভদ্র পোশাক পরার পরামর্শ একাংশের

আরও একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে যেখানে অভিনেতার অগণিত ভক্তমহলকে দেখা গিয়েছে তাকে উদ্দেশ্য করে জয়ধ্বনি দিতে। ছবি, মালা এবং প্ল্যাকার্ড নিয়ে অভিনেতার নাম নিতে দেখা গিয়েছে তাদের। এটি অভিনেতার ফ্যান পেজের তরফ থেকেই শেয়ার করা হয়েছে।

সম্প্রতি জানা গিয়েছে, ‘পুষ্পা ২’এর শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সম্ভবত ২০২৩’এর জুন মাসেই এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে পারে।

দর্শকদের জন্য আরো এক চমক রেখেছেন নির্মাতা সুকুমার। জানা গেছে, এই ছবিতে থাকতে পারেন দক্ষিণী সুপারস্টার রামচরণও। খবর আপাতত প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো উচ্ছ্বসিত অভিনেতার ভক্তমহলের একাংশ।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: কোচের সমালোচনায় বান্ধবী, রোনালদোর মুখে প্রশংসা, সুইজারল্যান্ডের বিপক্ষে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img