33 C
Kolkata
Thursday, May 2, 2024

Shubman Gill: উষ্ণতা বাড়ালেন শুভমান গিলের বোন, ইন্টারনেটে ছোট পোশাকে, আপনি ভক্ত হয়ে পড়বেন

Must Read

ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের বোন শাহনীল গিল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছেন।    কারণ অবশ্য আর কিছুই নয়, বিগত বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি হট ছবি শেয়ার করেছেন শাহনীল গিল।

নেট প্রেমীদের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি মিনি স্কার্ট ও ক্রপ টপ পরা কিছু ছবি শেয়ার করেছেন।
আপনাদের জানিয়ে রাখি, শুভমান গিলের বোন তার চেয়ে বয়সে বড়। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। জানলে অবাক হবেন যে, সোশ্যাল মিডিয়ায় প্রায় ৫৪.৯ হাজার ফলোয়ার রয়েছে শাহনীল গিলের। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি ধ্বনিতে মুখরিত হল স্টেডিয়াম, বিরাট কোহলি যোগ দিলেন অনুশীলনে

বয়সে শুভমান গিল তার বোনের চেয়ে ছোট হলেও গভীর বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে। পরিবারে তার বোনের পাশাপাশি রয়েছে বাবা-মা। ভারতের তারকা ক্রিকেটারের বোন হওয়ার শর্তেও জীবিকা নির্বাহের জন্য নিজে কাজ করেন শাহনীল গিল।

আরও পড়ুন -  বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তর দেশের দ্রুত পরিবর্তনশীল ভবিষ্যতের প্রয়োজনে কাজ করে চলেছে

শাহনীল গিল SkipTheDishes নামে একটি অনলাইন ফুড অর্ডারিং কোম্পানিতে কাজ করেন। প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নিজের কর্ম জীবনের ছবি আপলোড করেন।

 কয়েক বছরে ভারতীয় ক্রিকেটার জাতীয় দলের নিয়মিত সুযোগ না পেলেও বর্তমানে ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান হয়ে উঠেছেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজে তার ব্যাট থেকে দ্বিশত রানের ইনিংস উপভোগ করেছেন ভারতীয় দর্শকরা।

আরও পড়ুন -  Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

কে এল রাহুলের ধারাবাহিক ব্যর্থতা, শিখর ধাওয়ানের ফ্লপ ব্যাটিংয়ের বদলাতে বর্তমানে ভারতের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠেছেন শুভমান গিল।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img