30 C
Kolkata
Thursday, May 2, 2024

রোমান্স করছেন নীরাহুয়া ও আম্ভ্রপালী জুটি, নিয়ন্ত্রণহীন নেটিজেনরা

তারকা জুটির রোমান্স ভিডিও দেখে নিয়েছেন প্রচুর মানুষ

Must Read

আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান আসবে।
বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করছেন।

আরও পড়ুন -  VIRAL: কাজল-এর শরীরী মাদকতায় মাতাল হলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Bhojpuri Song: আম্ভ্রপালিকে নাইটিতে দেখে নিয়ন্ত্রণহীন হলেন নিরাহুয়া, ভক্তরা ভিডিও দেখে পাগল

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গেছে।

আরও পড়ুন -  New Skywalk in Kolkata: নতুন চমক কলকাতায়, স্কাইওয়াক তৈরি হচ্ছে বিশাল বড়

সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, ‘ধড়ক জ্বালা ছাটিয়া’। ভিডিওতে তারকা জুটি খাটিয়াতে শুয়ে রোমান্স করেছেন। তাদের কেমিস্ট্রি রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img