38 C
Kolkata
Friday, May 17, 2024

Shama Sikandar: ঘুম ভাঙার সাথে সাথেই বেডরুমে দুষ্টু হয়ে উঠল অভিনেত্রী, এমন ছবি দিলেন

Must Read

অভিনেত্রী শামা সিকান্দার ছোটপর্দার অন্যতম পরিচিত। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতের সাথে পরিচয়।  বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পান ছোটপর্দার হাত ধরেই।

১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছিলো।

২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন।

আরও পড়ুন -  Amitabh Bachchan: নাতি অগস্ত্য ফাঁস করলেন অমিতাভের বদভ্যাস, ৮০ বছরে পা দিয়েও

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় শামা সিকান্দার। প্রায়ই একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

মুগ্ধ করে তার অগণিত ভক্তদেরও। সম্প্রতি অভিনেত্রীর বোল্ড লুক নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চিত শামা সিকান্দার।

আরও পড়ুন -  টেলিছবি "প্লট"-এর সুটিং চলছে

সাম্প্রতিক নিজের বোল্ড লুকের সূত্র ধরে চর্চায় অভিনেত্রী সেখানে তাকে স্বল্প বেশে দেখা গিয়েছে। সাদা-কালো বিকিনিতে ছিলেন অভিনেত্রী। খোলা চুলে নিজের একেবারে অগোছালো লুক শেয়ার করে নিয়েছেন শামা।

সম্ভবত ঘুম থেকে উঠেই এমন আবেদনময়ী রূপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো শুয়ে আবার কখনো জানলার ধারে বসেই ছবি তুলেছেন। এই মুহূর্তে নিজের সেই লুকেরই একাধিক ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। সেই ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বাড়িয়েছে অনুরাগীদের মনেরও।

আরও পড়ুন -  'Krish 4': চমক নিয়ে আসতে চলেছে ‘কৃষ ৪’

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img