38 C
Kolkata
Saturday, April 27, 2024

Indian cricketer: ‘প্রতারণা’ করেছিলেন তার প্রাক্তন বান্ধবী, এই ভারতীয় ক্রিকেটারের সাথে, জাতীয় দলে ডাক পেলেন ২ বছর পর

ভারতীয় ক্রিকেটারের সাথে সম্পর্ক ছিন্ন করেন প্রাচি ২০২২ সালের প্রথমার্ধে

Must Read

এখন রোহিত শর্মার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিপক্ষে সংক্ষিপ্ত ওভারের সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। ওডিআই সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ১২ রানে পরাজিত করেছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি।

আগামীকাল সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ২২ গজের ময়দানে নামবেন বিরাট কোহলিরা।  ওডিআই সিরিজ শেষ হতেই কেন উইলিয়ামসনদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। এই সিরিজে দীর্ঘ দুই বছর আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকা বিধ্বংসী ক্রিকেটারের প্রত্যাবর্তন ঘটতে চলেছে ভারতীয় দলে।

আরও পড়ুন -  Indian Cricketer: থানায় করা হল FIR, স্ত্রীকে মদ্যপ অবস্থায় মারধরের অভিযোগ উঠল, বিনোদ কাম্বলির বিরুদ্ধে

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য জাতীয় দলে জায়গা পেয়েছেন তিনি। বিগত দুই বছর ধরে ধারাবাহিকভাবে জাতীয় দল থেকে বাদ পড়েছেন ভারতীয় এই ওপেনার।

ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্স করে অবশেষে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে জাতীয় দলে জায়গা নিশ্চিত করেছেন। পৃথ্বী শ জাতীয় দলে প্রত্যাবর্তন করতেই ব্যক্তিগত কারণে সংবাদ শিরোনামের শীর্ষে পৌঁছেছেন। ভারতীয় এই ক্রিকেটারের প্রাক্তন বান্ধবী প্রাচি সিং বাগদান সেরে ফেলেছেন।

আরও পড়ুন -  পানীয়জলের সমস্যায় ভুক্তভোগী হয়ে পথে নামলো গ্রামবাসী, দশ দিন পানীয় জল নেই !

 জানিয়ে রাখি, পৃথ্বী ও প্রাচির মধ্যে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। গত বছরই তাদের দুজনের ব্রেক আপ হয়ে যায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পৃথ্বী এখন নিধি তাপাডিয়ার সাথে ডেট করছেন।
ছাড়াছাড়ি হওয়ার পূর্বে ভারতীয় ক্রিকেট জগতে সেরা জুটির তালিকায় নাম লিখিয়েছিল এই জুটি। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে ফলো করার পাশাপাশি নিজেদের পোস্টে কমেন্ট করতেন এই জুটি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়তো সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  MS Dhoni: বান্ধবীর ছবি ভাইরাল, মহেন্দ্র সিং ধোনির, অভিনেত্রীদের টেক্কা দেবে

২০২২ সালের প্রথমার্ধে ভারতীয় ক্রিকেটারের সাথে সম্পর্ক ছিন্ন করেন প্রাচি। ২০২২ সালের প্রথম দিনটি দুজনে একসাথে সেলিব্রেট করেছিলেন।  কোন কারণবশত তাদের সম্পর্কের সমাপ্তি ঘটে। সূত্রের মান্যতা অনুযায়ী, পৃথ্বীর প্রাক্তন বান্ধবী প্রাচি সিং বাগদান সেরে ফেলেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন এই জুটি।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img